ঐশ্বর্য, করিনাকে হারিয়ে দিলেন প্রিয়ঙ্কা!


487 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঐশ্বর্য, করিনাকে হারিয়ে দিলেন প্রিয়ঙ্কা!
জুলাই ১৫, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
‘গঙ্গাজল ২’-এর পোশাক ছেড়ে এ বার কাশীবাঈয়ের শাড়ি পরবেন প্রিয়ঙ্কা চোপড়া। যতই হোক ঐশ্বর্য রাই এবং করিনা কপূরকে হারিয়ে জায়গা পেয়েছেন তিনি। তাই হাতছাড়া হওয়ার আগেই রানির চেয়ার দখল করতে চান পিগি চপস। বলা তো যায় না কে আবার কেড়ে নেয় তাঁর রাজ্যপাট! হয়তো সে কারণেই মুম্বইতে পা রেখেই টুইট করে এ খবর নিজেই জানালেন প্রিয়ঙ্কা।

কিন্তু কিভাবে হেভিওয়েট নায়িকাদের হারালেন প্রিয়ঙ্কা? ২০০৩-এ সলমন খান, ঐশ্বর্য রাই এবং রানি মুখোপাধ্যায়কে নিয়ে ‘বাজিরাও মস্তানি’র চিত্রনাট্য সাজিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। পরে ঐশ্বর্য রাজি না হওয়ায় তাঁর চরিত্রে করিনা কপূরকে ভাবেন পরিচালক। কিন্তু ‘বেগম সাহেবা’ও বেঁকে বসায় সুযোগ ছিনিয়ে নেন প্রিয়ঙ্কা। ভোপালে গত এক মাস ‘গঙ্গাজল ২’-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়িকা। সোমবার সেখান থেকে ফিরেই ‘বাজিরাও মস্তানি’র সেটে ঢুকে পড়েন তিনি। বাজিরাওয়ের চরিত্রে রণবীর সিংহ এবং মস্তানির চরিত্রে দীপিকা পাড়ুকোন তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

শুক্রবার বাজিরাও মস্তানির ট্রেলার প্রকাশিত হবে। সেখানে প্রথম কাস্ট অর্থাত্ সলমন-করিনা জুটিকেই দেখা যাবে বলে জানা গিয়েছে। কিন্তু কেন এই বিপত্তি তা নিয়ে অবশ্য মুখ খোলেননি পরিচালক।