ওয়ালটন-জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট : ফাইনালে কালিগঞ্জ, রোববার মুখোমুখি আশাশুনি-দেবহাটা


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ওয়ালটন-জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট : ফাইনালে কালিগঞ্জ, রোববার মুখোমুখি আশাশুনি-দেবহাটা
নভেম্বর ২১, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ িরেপার্টার :
ওয়ালটন-জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সাতক্ষীরা সদর উপজেলাকে ২-০ গোলে পরাজিত করে ফাইনালে উঠেছে গতবারের রানার আপ কালিগঞ্জ।

সাতক্ষীরা স্টেডিয়ামে শনিবার বিকেল সোয়া তিনটায় শুরু হওয়া এ ম্যাচের প্রথমার্ধে একটি ও দ্বিতীয়ার্ধে আরেকটি গোল দেন কালিগঞ্জের ১০ নম্বর জার্সি পরিহিত আইকে। রোববারের দ্বিতীয় সেমিফাইনালে রোববার মুখোমুখি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন আশাশুনি উপজেলা ও দেবহাটা উপজেলা।

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ, এফ, এম, এহতেশামূল হকের সভাপতিত্বে শনিবারের প্রথম সেমিফাইনালে প্রধান অতিথি ছিলেন খুলনা র‌্যাব-৬’র পরিচালক খোন্দকার রফিকুল ইসলাম (অতিরিক্ত ডিআইজি। বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহেদুজ্জামান ও সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেনের পক্ষে সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মেহেদী হাসান।

গত ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে রোববার মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন আশাশুনি উপজেলা ও দেবহাটা উপজেলা।