কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত
ডিসেম্বর ৬, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। সোমবার (৬ ডিসেম্বর) ভোরে উপজেলার পূর্ব বড় ভেওলা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি তারা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ জানান, ভোরে পূর্ব বড় ভেওলা এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে অভিযানে যায় র‍্যাব। উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে থাকে ডাকাতরা। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করা হয়। পরে আরও দুই জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদেরকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় অস্ত্র, ছয় রাউন্ড গুলি ও চার রাউন্ড কার্তুজসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক (সিও) ল্যাফটেনেন্ট কর্ণেল মো. খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ব্যাপারে আইনগত পদক্ষেপের অংশ হিসেবে মামলার প্রস্তুতি ও অস্ত্র-গোলাবারুদসহ আটককৃতদের থানায় সোপর্দ করার প্রস্তুতি চলছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওসমান গণিও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে থানার একদল পুলিশ হাসপাতালে গিয়ে নিহত দুইজনের লাশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।’