কন্যা সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী


1095 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কন্যা সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী
মে ২৮, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
রেলমন্ত্রী মুজিবুল হক কন্যা সন্তানের বাবা হয়েছেন।
কন্যা সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী

স্ত্রী হনুফা আক্তার রিক্তা শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন।

রেলমন্ত্রীর রেলমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন।

গত বুধবার রাতে রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়।

২০১৪ সালের ৩১ অক্টোবর কুমিল্লার মেয়ে হনুফা আক্তারকে (৩২) বিয়ে করেন ৬৭ বছর বয়সী রেলমন্ত্রী। বছরের অন্যতম আলোচিত ঘটনা ছিল সেই জাকজমকপূর্ণ বিয়ে। বরযাত্রায় ছিলেন ৬ জন মন্ত্রী, এমপিসহ ৭০০ বরযাত্রীর বিশাল গাড়িবহর। পরবর্তীতে ঢাকায় সম্পন্ন হয় বিবাহোত্তর সংবর্ধনা।

প্রসঙ্গত, ১৯৪৭ সালের ৩১ মে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে মো. মুজিবুল হক জন্মগ্রহণ করেন। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে তিনি চৌদ্দগ্রাম থেকে সাংসদ নির্বাচিত হন। ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর থেকে তিনি রেলপথমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

অন্যদিকে ১৯৮৫ সালের ২০ মে হনুফা আক্তার ওরফে রিক্তা জন্মগ্রহণ করেন। ২০০১ সালে গল্লাই  আবেদা নূর বালিকা উচ্চবিদ্যালয় থেকে রিক্তা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। এরপর তিনি স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে এলএলবি পাস করেন।

আগামী ৩১ মে মুজিবুল হকের ৬৯তম জন্মদিনে তার পরিবারে নতুন অতিথির আগমনের মধ্যদিয়ে দিনটি আরো আনন্দঘন হয়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন মন্ত্রীর স্বজনরা।