কপিলমুনিতে গৃহবধুর খাটের নিচে যুবক !


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে গৃহবধুর খাটের নিচে যুবক !
আগস্ট ২৪, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি :
চোরের দশ দিন গৃহস্তের এক দিন। সদ্য বিবাহিত এক গৃহবধুর খাটের নিচ থেকে এলাকাসী টেনে হিচড়ে বের করল এক যুবকে । গভীর রাত থেকে এক টানা ৬ ঘন্টা পর বাড়ীর ভাড়াটিয়ার ঘরের খাটের নিচ থেকে বাড়ী মালিকের ছেলে রাজুকে উদ্ধার করলো এলাকাবাসী। ঘটনাটি গত বৃহস্পতিবার খুলনার কপিলমুনির পার্শ¦বর্তী উত্তর সলুয়া গ্রামে ঘটলেও বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে একটি মহল। সোমবার সাংবাদিক মহলে বিষয়টি ছড়িয়ে পড়ে।

জানাযায়, পাইকগাছা এলাকার আল আমীন তার ২য় স্ত্রীকে নিয়ে কপিলমুনির পার্শ¦বর্তী উত্তর সলুয়া গ্রামের আলাউদ্দীন গ্জাীর বাড়ীতে ভাড়া থাকতো। ব্যক্তিগত কাজে আল আমীন নববিবাহিত স্ত্রীকে ভাড়া বাড়ীতে রেখে পাইকগাছাতে যান।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আল আমীনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে গেলে বাড়ীর মালিকের কলেজ পড়–য়া ছেলে রাজু গাজী (১৮) তার (আল আমীনের স্ত্রীর) ঘরে ঢুকে খাটে নিচে অবস্থান নেয়। এরপর বদ্ধ ঘরে আল আমীনের স্ত্রীকে শ্লীলতাহানী ও কুকর্ম করার চেষ্টা করে। ঘটনাটি প্রতিবেশিরা টের পেয়ে দরজা আটকে দেয়।

সকাল ৬ টার দিকে আল আমীন বাড়ীতে আসলে এলাকাবাসীর সহযোগীতায় রাজুকে খাটের নিচ থেকে উদ্ধার করে। এ সময় তাকে গনধোলাই দেয় স্থানীয়রা।

এ বিষয়ে আল আমীনের স্ত্রী তুলি বাদী হয়ে শুক্রবার পাইকগাছা থানায় একটি অভিযোগ করে, যার প্রেক্ষিতে এস আই আঃ মান্নান ওইদিন ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। মুঠোফোনে জানতে চাইলে এস আই আঃ মান্নান বলেন আমি তদন্ত করেছি, বিষয়টি নিস্পত্তির চেষ্টা চলছে। এ ব্যপারে রাজু গাজীর বক্তব্য নেওয়ার জন্য তার বাড়ীতে গেলে তাকে পাওয়া যায়নি।