কপিলমুনিতে প্রতিপক্ষের হামলায় পিতা ও শিশু পুত্র আহত,থানায় মামলা


104 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে প্রতিপক্ষের হামলায় পিতা ও শিশু পুত্র আহত,থানায় মামলা
জুন ১২, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার ::

প্রতিপক্ষের হামলায় কপিলমুনির পার্শ্ববর্তী উত্তর সলুয়া গ্রামে পিতা-পুত্র গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় পাইকগাছা থানায় মামলা দােয়রে হয়েছে, মামলা নং ১২/১৯৮।
মামলা সূত্রে প্রকাশ, উত্তর সলুয়া গ্রামের মাওঃ মহাসিন উদ্দীনের শিশু পুত্র আঃ রহমান (১২) গ্রামের একটি পুকুরে সোমবার দুপুরে গোসল করতে গেলে পারিবারিক শত্রুতার জেরে গোসল করার অপরাধে একই গ্রামের মৃতঃ অফেজ মল্লিকের ছেলে হারুন মল্লিক (৩৫) মহাসিনের বাড়ী গিয়ে তার শিশু পুত্র আঃ রহমানকে মারপিট করে জখম করে। এসময় মহাসিন মার ঠেকাতে গেলে হারুন মল্লিক ও তার ২ সহযোগী ওই গ্রামের জসিম উদ্দীনের ২ ছেলে জুলফিক্কার সরদার (৪৩) ও আবু সাঈদ সরদার (৪৭) দা লাঠি ও রড দিয়ে তাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে, এক পর্যায়ে মহাসিনের মাথা ফেটে যায়। মারাত্মরক জখম অবস্থায় মহাসিন ও তার শিশু পুত্রকে কপিলমুনি সরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসারত অবস্থায় মহাসিনের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, মহাসিন এখনো শংকামুক্ত নন।
এদিকে মারাতœক আহত মহাসিনের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে হারুন মল্লিক, জুলফিক্কার সরদার ও আবু সাঈদকে আসামী করে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলা করার পর আসামীরা বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে বাদী নাজমা বেগম জানান।

#