কপিলমুনিতে বাল্য বিবাহ বিষযক কর্মশালা অনুষ্ঠিত


313 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে বাল্য বিবাহ বিষযক কর্মশালা অনুষ্ঠিত
আগস্ট ৩০, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস এম আলাউদ্দিন সোহাগ , পাইকগাছা :
কপিলমুনিতে বাল্য বিবাহ ও যৌন হয়রানী বিষয়ক সচেতনতামূলক কর্মশালা রোববার সকাল ১০ টায় হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা গর্ভন্যান্স প্রজেক্ট (ইউজেড জিপি) ও স্থানীয় সরকার বিভাগের সহযোগীতায়, উপজেলা পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী বিশেষ অতিথি ছিলেন ভাইচ চেয়ারম্যান শেখ কামাল হোসেন, মহিলা ভাইচ চেয়ারম্যান শাহানারা আখতার। বক্তব্য রাখেন , কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, হরিঢালী ইউনিয়নের চেয়ারম্যান আবু জাফর ছিদ্দিকী রাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মতিউর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান , একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)তারক চন্দ্র ঘোষ,কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, সহ সাধারণ সম্পাদক প্রবীর জয়। শিক্ষক মনিরুজ্জামান, ফজিলাতুন্নেছা, ফটোগ্রাফার শেখ বিল্লাল হোসেন, প্রিতীষ মন্ডল।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক মৃনাল কান্তি রায়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন রমজান আলী ও গীতা পাঠ করেন কার্ত্তিক সরকার।
###

কপিলমুনিতে জেলা পরিষদের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ
পাইকগাছা প্রতিনিধি ঃ
গতকাল খুলনা জেলা পরিষদের পক্ষ থেকে কপিলমুনি ও হরিঢালী এলাকায় বণ্যায় ক্ষতি গ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। হরিদাসকাটী হরিতলা পূজা মন্দির প্রাঙ্গণ থেকে পরিষদের পক্ষে জেলা পরিষদের সচিব শৈলেন্দ্র নাথ মন্ডল, প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান, অফিস সহকারী অনিমেষ নন্দী পরিবার প্রতি দুইশত টাকা করে মোট ১লক্ষ টাকা বিতরণ করেন। একই ভাবে হরিঢালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরদার গোলাম মোস্তফা ব্যক্তিগতভাবে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিশ হাজার টাকা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পরমানন্দ মন্ডল, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, মুজিবর ফকির, খাঁন মকবুল হোসেন, শফিকুল ইসলাম, পরিমল শীল, মীর শওকাত, তাপস দত্ত, আব্দুল লতিফ, ইসলাম গাজী, আব্দুল মান্নান মালী, মনিরুল সরদার,মুজিবর গোলদার, শের আলী চৌধুরী, প্রশান্ত হোড়,আল-আমিন ও প্রিতীষ মন্ডল।