কপিলমুনিতে বিদেশী মদের সাথে সুশান্ত’র ছবি ভাইরাল !


170 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে বিদেশী মদের সাথে সুশান্ত’র ছবি ভাইরাল !
নভেম্বর ৩, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি ::

খুলনার কপিলমুনিতে মাদক সেবনে বাঁধা দেওয়ায় আপন পিশিকে শারীরিকভাবে লাঞ্ছিতের পর এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিদেশী মাদের সাথে নিজের ছবি দিয়ে প্রকাশ করে ব্যাপক সমালোচনায় এসেছে সুশান্ত দাশ (২২) নামের এক তরুণ। সুশান্ত কপিলমুনির স্যাটেলাইট কেবল ব্যবসায়ী মৃত উজ্জ্বল দাশের ছেলে। ঘটনার পর এলাকার সর্বত্র চলছে আলোচনা সমালোচনা, বেরিয়ে পড়ছে সুশান্তের মাদক ব্যবসা ও সেবনের নানা কাহিনী।

একাধিক সুত্র জানায়, পিতা উজ্জ্বলের মৃত্যুর পর বখে যাওয়া সুশান্ত মাদকাশক্ত হয়ে পড়ে। বিষয়টি পরিবারের পক্ষে বুঝতে পেরে তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ব্যাপক চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। এক পর্যায়ে কপিলমুনির নাছিরপুরস্থ তার পিশি পপি রাণী দাশ তাকে ফিরিয়ে আনতে ব্যাপক অনুনয়-বিনয় করে। এতে হিতে বিপরীত হয়। আরো বখে যায় সে। এক পর্যায়ে গত ২৩ অক্টোবর দুপুর ২টার দিকে সুশান্ত স্ব-দলবলে পপির বাড়ীতে ঢুকে তাকে বেধড়ক মারপিট করে। এতে তার ডান হাতের বৃদ্ধাঙ্গুলি ভেঙ্গে যায়। এক পর্যায়ে তারা পিশির বসত ঘরে ঢুকে ব্যাপক ভাংচুর চালায়।

সুশান্ত’র ফুফা দিলীপ জানান, তার শ্যালক উজ্জ্বল দাশ জীবদ্দশায় একজন প্রতিষ্ঠিত স্যাটেলাইট কেবল ব্যবসায়ী ও ভাল মানুষ ছিলেন। তবে তার অকাল মৃত্যুতে ক্রমান্বয়ে বখে যায় সুশান্ত। অসৎসঙ্গে মাদকাশক্ত হয়ে পড়ে সে। সামাজিক সম্মান ও সম্পর্কের বুনিয়াদে তার মঙ্গলের জন্য আমরা এ বিষয়ে তাকে বারংবার বোঝালেও কোন কাজ হয়নি। সর্বশেষ ঘটনায় তারা থানায় একটি অভিযোগ দিয়েছেন বলেও জানান দিলীপ।