কপিলমুনিতে বিল পরিশোধের পরও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন


321 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে বিল পরিশোধের পরও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন
জুন ২৩, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি ০
গ্রাহকের সবগুলো বিদ্যুৎ বিল পরিশোধ থাকলেও বিচ্ছিন্ন করা হলো বিদ্যুৎ লাইন। এমন ঘটনাটি ঘটেছে কপিলমুনির পার্শ্ববর্তী হরিঢালী গ্রামে।
অভিযোগে জানাযায়, হরিঢালী গ্রামের পোদ্দারপাড়ার বাসিন্দা চিত্তরঞ্জন দত্ত (নরবা) পল্লী বিদ্যুতের একজন গ্রাহক। ০৫১৪৭৩৮ নং মিটার নিয়ে তিনি দীর্ঘদিন ধরে বিদ্যুৎ ব্যবহার করছেন। কিন্তু চিত্তরঞ্জনের সকল বিল পরিশোধ থাকলেও কোন প্রকার নিয়ম নীতির তোয়াক্কা না করেই সংশ্লিষ্ট কর্তারা বৃহস্পতিবার দুপুরে তার মিটার সংযোগটি বিচ্ছিন্ন করেছেন।
এ বিষয়ে চিত্তরঞ্জন দত্ত বলেন, ‘আমি ১৮ জুন তারিখে অগ্রণী ব্যাংক কপিলমুনি শাখায় বিল দিয়েছি তারপরও লাইনটি কেটে দিয়েছে। তীব্র গরমে পরিবার বর্গ নিয়ে বড়ই যন্ত্রনায় আছি’।
এ বিষয়ে পল্লী বিদ্যুতের কপিলমুনি অভিযোগ কেন্দ্রের ইনচার্জ  নুর আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কারা লাইন কেটেছে এটা আমার জানা নেই, পাইকগাছা অফিসে খোঁজ নিতে হবে’।
পাইকগাছা অফিসের ইনচার্জের নম্বরে ফোন দিলে ফোনটি ধরলেন সিকিউরিটি গার্ড মনজুরুল ইসলাম। ইনচার্জকে দেওয়ার কথা বললে তিনি বলেন, এ ফোনটি আমি রিসিভ করি এমন বক্তব্য আসে তার কাছ থেকে। তিনি বলেন ‘এ বিষয়ে আমি কিছু জানি না’।
এদিকে পাইকগাছা অফিসের ডি জি এম হাওলাদার ফয়জুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ এ বিষয়ে পরে কথা বলব’।