কপিলমুনিতে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা


439 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা
জুলাই ১৫, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার,  কপিলমুনি  ::

এবার মাদক দিয়ে তৃপ্তি সেন নামের এক জুয়েলারী দোকানীকে ফাঁসানোর অপচেষ্টা চালানো হয়েছে। ঘটনাটি শনিবার সন্ধ্যায় উপজেলার কপিলমুনি সদরে ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছা থানার এসআই সাঈদ ও এএসআই রফিক কপিলমুনি সোনা পট্টির জনৈক তৃপ্তি সেনের মালিকানাধীন স্বর্ণালংকার তৈরীর কারখানায় অভিযান চালিয়ে

কারখানার পাত মেশিনের পাশের ওয়ালে টানানো একটি ব্যাগের মধ্য থেকে ২ পিচ ইয়াবা ও ২ পুরিয়া গাঁজা উদ্ধার করে।

অভিযান চালানোর সময় পুলিশ স্বর্ণ সমিতির নেতৃবৃন্দদের সাথে নেয়। বিষয়টি তাৎক্ষণিক ব্যাপক জানাজানি হলে অন্যান্য ব্যবসায়ীরা ঘটনাস্থলে জড়ো হয়।

এসময় সকলে তৃপ্তিকে ভাল ছেলে বলে আখ্যা দিয়ে বিষয়টি যে সাজানো তার প্রতিবাদ করতে থাকে। এর পর পুলিশ ব্যবসায়ীদের সাথে নিয়ে স্বর্ণ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে গিয়ে বসাবসির মাধ্যমে তৃপ্তিকে ছেড়ে দিয়ে মাদকদ্রব্যগুলি নিয়ে চলে যায়।

এদিকে ষড়যন্ত্রমূলক তথ্য সরবরাহকারী সোর্সকে গ্রেফতার না করায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় ব্যবসায়ীসহ এলাকাবাসী।

এব্যাপারে ব্যবসায়ীরা সাজানো ঘটনায় জড়িত ব্যক্তিকে চিহ্নিত পূর্বক তাকে আইনের আওতায় নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।

এব্যাপারে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা এসআই সাঈদ ও এএসআই রফিক জানান, বিষয়টি ৪/৫ দিনের মধ্যে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। তবে তদন্তের স্বার্থে তথ্য সরবরাহকারীর নাম জানাতে অস্বীকৃতি জানান।
##