কপিলমুনিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়


41 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায়
মে ১৬, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার ::

খাওয়ার অনুপযোগী, ভোগ্যপণ্য অপরিচ্ছন্ন পরিবেশে পন্য বিক্রয়, তৈরী এবং পন্যের মূল্য তালিকা টাঙ্গানো না থাকায় কপিলমুনিতে ভ্রাম্যমান আদালত বিভিন্ন ব্যবসায়ীর নিকট থেকে ৭ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করেছে।
বৃহস্পতিবার দুপুরে কপিলমুনি বাজারে পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়নার নেতৃত্বে ভ্রাম্যমান আদালতটি পরিচালিত হয়। এ সময় অপরিচ্ছন্ন পরিবেশে পোল্ট্রি মুরগির মাংস বিক্রয় করার অপরাধে পোল্ট্রি মাংস ব্যবসায়ী বিলাল হোসেন ও আব্দুল সরদার (জমিদার) উভয়ের কাছ থেকে পাঁচ শত টাকা করে এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
পন্যের মূল্য তালিকা টাঙ্গানো না থাকার অভিযোগে কমলা ষ্টোরের মালিক রাম প্রসাদ দত্তকে এক হাজার পাঁচ শত টাকা জরিমানা আদায় করা হয়। পন্যের মূল্য বৃদ্ধি ও খাওয়ার অনুপযোগী ছোলা বাদাম বিক্রির অভিযোগে সজিব ষ্টোরের মালিক মুদি ব্যবসায়ী মদন সাধুকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। তা ছাড়া ঐ দোকান থেকে খাওয়ার অনুপযোগী আধা মন ছোলা বাদাম জব্দ করা হয়। অপরিচ্ছন্ন পরিবেশে মিষ্টান্ন তৈরী ও বিক্রয়ের অভিযোগে দধি ঘরকে এক হাজার টাকা ও তন্ময় মিষ্টান্ন ভান্ডারের মালিককে পাঁচ শত টাকা জরিমানা করা হয়। তা ছাড়া মেয়াদ উত্তীর্ন জুস আইসক্রীম এ সি আই কোম্পানীর প্যাকেটজাত গুড়া মসলা ও লাড্ডু বিক্রির অভিযোগে কাঞ্চন ষ্টোরের মালিক উজ্জল সাধুর নিকট থেকে দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় তার দোকান থেকে এ সব পন্য জব্দ করে বিনষ্ট করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারী কর্মকর্তা উদয় মন্ডল ও স্থানীয় পুলিশ প্রশাসন।

#