কপিলমুনিতে মোবাইল সিম নিবন্ধনে টাকা নেওয়া হচ্ছে!


325 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে মোবাইল সিম নিবন্ধনে টাকা নেওয়া হচ্ছে!
মে ৩, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি
‘যদি কেউ মোবাইল সিম নিবন্ধনে টাকা নেয় তাকে পুলিশে ধরিয়ে দিন’ ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের এমন ঘোষণা থাকার পরও সে ঘোষণাকে যেন বুড়ো আঙ্গুল দেখিয়ে চলেছেন কপিলমুনি বাজারের কতিপয় মোবাইল সিম নিবন্ধনকারী দোকানদার।
জানাযায়, সিম নিবন্ধন করতে টাকা লাগবে না এমন ঘোষণা সরকারের পক্ষ থেকে বারবার আসলেও মাঠ পর্যায়ে সেটা কতটুকু কাজে আসছে এমন প্রশ্ন এখন সিম গ্রাহকদের মাঝে। অভিযোগ উঠেছে, কিছু অসাধু ব্যবসায়ী মোবাইল সিম নিবন্ধন করতে ১০থেকে ৫০টাকা পর্যন্ত হাতিয়ে নিচ্ছেন। এমন অবস্থা চলছে প্রায় মাস জুড়ে, কিন্তু যেন কোন প্রতিকার নেই। ভূক্তভোগীরা প্রশাসনিক হস্তক্ষেপ চাইছেন। মন্ত্রীর নির্দেশনা উপক্ষো করে অবৈধ অর্থ আদায়ে ক্ষোভ প্রকাশ করেছেন অসংখ্য গ্রাহক।
নিবন্ধন করতে আসা সিম গ্রাহক রবিউল জানান টেলিভিশনে বলা হয়েছে সিম নিবন্ধনে টাকা লাগবে না, কিন্তু বর্তমানে টাকা না দিলে নিবন্ধন করা হচ্ছে না, নিবন্ধন না করলে সিম বন্ধ হয়ে যাবে, তাই বাধ্য হয়েই টাকা দিয়ে নিবন্ধন করছি।
এবিষয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ী ইনচার্জ এস আই আব্বাস আলী সাংবাদিকদের বলেন, এমন বিষয় আমি শুনেছি, ইতোমধ্যে একজন দোকানদারকে টাকা না নেওয়ার জন্য বলেছি। যদি কেউ টাকা নেয় তাহলে ব্যবস্থা নেব।