কপিলমুনিতে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মানববন্ধন
আগস্ট ১, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার,কপিলমুনি :
সারাদেশের ন্যায় কপিলমুনি ও হরিঢালীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সোমবার বেলা ১১ টায় সন্ত্রাস ও জঙ্গি বিরোধী  মানব বন্ধন করেছে। কপিলমুনি কলেজ ক্যাম্পাসে এ উপলক্ষ্যে মানব বন্ধন ও সমাবেশ অধ্যক্ষ মোঃ হাবিবুল্যাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ ত্রিদিব কান্তি মন্ডল, জি বি সদস্য আনন্দ মোহন বিশ্বাস, কপিলমুনি সিটি প্রেসক্লাবের সভাপতি এম আজাদ হোসেন, সাধারণ সম্পাদক পলাশ কর্মকার, সহকারী অধ্যাপক স্বপন কুমার দাশ, আব্দুস সামাদ, প্রভাষক পরিমল সাধু, শফিউল আলম, আবু সাইদ, রাসেল মোড়ল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ ময়েজুর রহমান। হরিঢালী কপিলমুনি মহিলা ডিগ্রি  কলেজে মানব বন্ধন ও পথসভা অধ্যক্ষ মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সদস্য শেখ রেজাউল করিম, প্রভাষক মোঃ আনিছুর রহমান, মোঃ কামাল হোসেন, মোঃ তোরাব আলী গাজী, তপন চন্দ্র সিংহ, মনিরুল ইসলাম, মোঃ আঃ রজ্জাক, মোতাহার হোসেন, আঃ হালিম সানা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জীবেশ চন্দ্র রায়। কপিলমুনি জাফর আউলিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তারের সভাপতিত্বে মানব বন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন প্রভাষক মোঃ মুজিবর রহমান, বিশিষ্ট লেখক জি এম এমদাদ প্রমুখ।হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে সভপতি ও আ’লীগ নেতা শেখ বেনজির আহম্মেদ বাচ্চ’ুর সভাপতিত্বে মানবন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা (ভারপ্রাপ্ত) সুরঞ্জনা রায়, হাফিজুর রহমান, তরুন কান্তি ঘোষ প্রমুখ। এছাড়া কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কপিলমুনি সহচরী বিদ্যা মন্দির স্কুল এন্ড কলেজ মানব বন্ধন ও পথ সভা করে।