কপিলমুনিতে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ‘স্বপ্নপূরণ’এর শীতবস্ত্র বিতরণ


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনিতে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ‘স্বপ্নপূরণ’এর শীতবস্ত্র বিতরণ
জানুয়ারি ২৫, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার, কপিলমুনি ঃ
কপিলমুনিতে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় কপিলমুনি বাজারে প্রায় তিনশত সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান “স্বপ্নপূরণ”। স্বপ্নপূরণ প্রকল্পের কপিলমুনি অফিস থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি প্রেসক্লাবের সভাপতি এম আজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সহ-সম্পাদক তপন পাল, সাংবাদিক মহানন্দ অধিকারী মিন্টু, স্বপ্নপূরণ প্রকল্পের ব্যবস্থাপক অসীম কুমার রায়, হিসাব রক্ষক বিপ্লব অধিকারী, কেসমত খান, মাঠ কর্মকর্তা সুব্রত বিশ্বাস, শফিকুল সরদার, পলাশ দেবনাথ, অফিস সহকারী সুকান্ত বিট, বাদশা মোড়ল এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বপ্নপূরণ প্রকল্পের স্বপ্নদ্রষ্টা অসীম কুমার রায় বলেন, ‘সাধ্যমত আমাদের সবাইকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো উচিত। তাই আমরা আমাদের সংগঠনের তরফ থেকে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করছি।’
তরুণদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘স্বপ্নপূরণ’ বিভিন্ন সময় সুবিধাবঞ্চিতদের বিভিন্ন অনুদান দিয়ে আসছে। সংগঠনটি তাদের সদস্যদের আর্থিক অনুদানেই কার্যক্রম চালিয়ে আসছে।