কপিলমুনির হাউলী গ্রামের পল্লী চিকিৎসক রায়হানকে হুমকি, থানায় জিডি


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনির হাউলী গ্রামের পল্লী চিকিৎসক রায়হানকে হুমকি, থানায় জিডি
নভেম্বর ১৯, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি ::

খুলনার কপিলমুনির হাউলী গ্রামের পল্লী চিকিৎসক এস রায়হান সানাকে হুমকি দিয়েছে কতিপয় ব্যক্তি। ঘটনায় জীবননাশ, আর্থিক ক্ষতি ও সামাজিকভাবে মান সম্মান নষ্ট হওয়ার আশংকায় পাইকগাছা থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ভুক্তভোগী রায়হান।

জিডি সুত্রে প্রকাশ, কপিলমুনির পার্শ্ববর্তী হাউলী এলাকার পল্লী চিকিৎসক এস রায়হান সানা এলাকায় সুনামের সাথে পল্লী চিকিৎসকের দ্বায়িত্ব পালন করছেন। তিনি সেফ ইসলামী গ্রুপের একটি ডিপিএস খোলেন। একইভাবে এলাকার অনেকেই উক্ত প্রতিষ্ঠানে সঞ্চয় জমা করেন। সম্প্রতি সেফ ইসলামী গ্রুপের প্রতিষ্ঠানটির এমডি সহ উর্দ্ধতন কর্মকর্তাদের লাপাত্তা হওয়ার খবর প্রকাশের পর এলাকার গ্রাহদের মাঝে হতাশা সৃষ্টি হয়। গ্রাহকরা তাদের সঞ্চয়ের টাকা ফেরৎ পাওয়া নিয়ে যখন উদ্বিগ্ন ঠিক এমনই সময় এলাকার কিছু ব্যক্তি গ্রাহকদের ভুল বুঝিয়ে ও কু-পরামর্শ দিয়ে পল্লী চিকিৎসক রায়হানকে বিপাকে ফেলতে উক্ত টাকার দায় চাপিয়ে দায়ী করছে বলে জিডিতে উল্লেখ করা হয়। এমতাবস্থায় গত রবিবার সকাল ও রাতে দু’দফায় এলাকার মকছেদ আলী ছেলে ইউসুফ শেখ, মকবুল মোড়লের ছেলে সিদ্দিক মোড়ল, মুনসুর মোড়ল, বারিক সরদারের ছেলে সালাহ উদ্দিন সরদার, তুহিন মোল্লার স্ত্রী সেলিনা বেগম, সেলিম সরদার, রেনু বেগমসহ স্বদলবলে গিয়ে পল্লী চিকিৎসক রায়হান ও তার পরিবারকে গালিগলাজ করে মারতে উদ্যাত হয় এবং নন-জুডিশিয়াল স্ট্যাম্পে জোর পুর্বক স্বাক্ষর আদায়ের জন্য চেষ্টা করে। ঘটনার পর পল্লী চিকিৎসক এস রায়হান ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ ঘটনায় জীবনের নিরাপত্তা, পরিবারের নিরাপত্তা চেয়ে পাইকগাছা থানায় এক সাধারণ ডায়েরী (জিডি) করেছেন পল্লী চিকিৎসক রায়হান। যার নং ৭৮৮, তাং ১৮/১১/১৯ ইং। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

#