কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি পিন্টুকে হত্যার হুমকি, থানায় জিডি


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি পিন্টুকে হত্যার হুমকি, থানায় জিডি
সেপ্টেম্বর ১৭, ২০২০ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি ::

সর্বহারা পার্টির পরিচয় দিয়ে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টুকে হত্যার হুমকির ঘটনায় পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। বুধবার তিনি নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য এ জিডি করেন।
জিডির বিবরণে জানাযায়, মঙ্গলবার রাত ৯ টা ২৩ মিনিটে সর্বহারা পার্টির পরিচয় দিয়ে ০১৯১৩৯২২৪৮১ নম্বর থেকে সাংবাদিক পিন্টুর ০১৭১১২৭৯৬০৫ নম্বরে ফোন করে বলা হয় আমি সর্বহারা পার্টির সদস্য মনিরুল হাসান বাপ্পি। মোবাইল করার কারণ জানতেই পিন্টুসহ তার পিতামাতাকে অকথ্য ভাষায় গালিগলাজ করে হত্যার হুমকি দিয়ে বলে যে খুলনায় প্রবেশ করলে মেরে ফেলা হবে। শুধু তাই নয়, এ বিষয়ে বেশী বাড়াবাড়ি ও জানাজানি করলে জায়গায় জীবনের তরে শেষ করে ফেলবে বলে হুমকি দেয়। ঘটনার পর চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন পিন্টু ও তার পরিবার। এ ঘটনায় বুধবার দৈনিক প্রবর্তন পত্রিকার পাইকগাছা ব্যুরো প্রধান পিন্টু পাইকগাছা থানায় জিডি করেন। যার নম্বর ৭৮২, তারিখ ১৬/০৯/২০।
এদিকে কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শেখ শামসুল আলম পিন্টুকে হুমকির এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। এই ঘটনায় হুমকিদাতাকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন কপিলমুনি প্রেসক্লাবের সহ-সভাপতি মুন্সি রেজাউল করিম মহব্বত, সাবেক সভাপতি শেখ আব্দুল গফুর, সাবেক সহ-সভাপতি জি এম আসলাম হোসেন, সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু, কোষাধ্যক্ষ এ কে আজাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ এম শফিউল ইসলাম, দপ্তর সম্পাদক জি এম হাসান ইমাম, নির্বাহী সদস্য এস এম আব্দুর রহমান, এস এম লোকমান হেকিম, মিলন কুমার দাশ, মহাদেব সাধু।

#