কপিলমুনি সংবাদ ॥ বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন


498 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনি সংবাদ ॥ বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন
আগস্ট ১৩, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার, কপিলমুনি :
বঙ্গবন্ধু সৈনিক লীগের কপিলমুনি শাখার আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। মানিক লাল সিংহ আহবায়ক, আবু বাক্কার গাজী ও পার্থ রায়কে যুগ্ম আহবায়ক করে ১৯সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে অতুল চন্দ্র পাল, শেখ আব্দুল হালিম, শংকর সাধু, শেখ লুৎফর রহমান, মহাদেব সাধু, রুস্তম সরদার, লিটন সরদার, শহিদুল সরদার, অসিত বিশ্বাস, অহিদুল বিশ্বাস, মোঃ মাসুদুর রহমার, সুব্রত বিশ্বাস, মৃত্যুঞ্জয় সাধু, মোঃ ফরিদ আহম্মেদ ও আবু হাসানকে সদস্য মনোনীত করা হয়। এদিকে অনুরুপভাবে পলাশ মজুমদারকে আহবায়ক করে ১৫সদস্যের হরিঢালী ইউনিয়ন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু সৈনিক লীগের পাইকগাছা উপজেলা  শাখার আহবায়ক বিলকিস নাহার ও যুগ্ম আহবায়ক শেখ রনি ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উক্ত তথ্য জানানো হয়।
###

কপিলমুনির বাহিরবুনিয়ায় প্রতারক চক্রের খপ্পরে এক পরিবার

পলাশ কর্মকার, কপিলমুনি :
কপিলমুনির পার্শ্ববর্তী বাহিরবুনিয়া গ্রামের শাহাদাৎ সরদারের বাড়ির সকলকে অজ্ঞান করে ত্রিশ হাজার টাকা ও এক ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে প্রতারক চক্র।

জানাযায়, সম্প্রতি মোবাইলের মাধ্যমে এক ব্যাক্তির সাথে বাহিরবুনিয়া গ্রামের শাহাদাৎ সরদারের পরিচয় হয়। ওই ব্যক্তি নিজের বাড়ী বগুড়ায় বলে সে দাবী করে শুক্রবার ৩জন লোক নিয়ে শাহাদাতের বাড়ীতে বেড়াতে আসে। রাতে খাওয়া শেষে সকলে ঘুমিয়ে পড়লে চেতনা নাশক স্প্রে দিয়ে বাড়ীর সকলকে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে তারা পালিয়ে যায়। স্থানীয়রা অজ্ঞান পার্টির শিকার সকলকে উদ্ধার করে উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।