কপিলমুনি সংবাদ ॥ যাত্রিবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত- ৪


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনি সংবাদ ॥ যাত্রিবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত- ৪
সেপ্টেম্বর ৬, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার ::
কপিলমুনিতে যাত্রিবাহী বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক সোহেল ফারাজি(২৬) নিহত ও দম্পত্তিসহ ৪ যাত্রী আহত হয়েছেন। নিহত সোহেল খুলনার রুপসা চর খ্রীষ্টান গলির সোবহান ফারাজির ছেলে। আহতরা হলেন, পাইকগাছা পৌরসভার বাতিখালীর সেলিম রেজা (৩৫) ও তার স্ত্রী জুই(৩০),যশোর জেলার কেশবপুর উপজেলার আগরহাটের আঃ মজিদের ছেলে মফিজুর (৩০),তালা সাতক্ষীরার এয়াকুবের ছেলে মিজান(১৬)।
উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের কর্তব্যরত চিকিৎসকরা জানান, মৃত অবস্থায় নিহত যুবককে হাসপাতালে আনা হয় নিহতের মাথা-মুখে গুরুতর আঘাতসহ দু’পায়ের হাটুর নিচে থেকে ভেঙ্গে গেছে। অন্যদিকে আহতরা বিপদমুক্ত থাকায় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ২টার দিকে পাইকগাছা-খুলনা প্রধান সড়কের কপিলমুনির পার্শ্ববর্তী বাদামতলা মোড়ে পাইকগাছা থেকে খুলনাগামী যাত্রীবাহী বাস ৩৯৭৪ বিপরীত দিক থেকে একটি মাছ বাহী পিকআপকে মুখোমুখি ধাক্কা দিলে দূর্ঘটনাটি ঘটে।
##
কপিলমুনিতে যুবলীগ নেতাকে পিটিয়ে আহত
কপিলমুনি প্রতিনিধি ::
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের হিসেবে বুধবার সন্ধ্যায় কপিলমুনির ওয়ার্ড যুবলীগ নেতা শুকুর আলী (৩২)নামে এক যুবককে বেধড়ক পিটিয়েছে লিটন সরদার নামে এক যুবকের নেতৃত্বে তার লোকজন। ঘটনাটি ঘটেছে কপিলমুনি সদরের চায়না ক্লিনিকের সামনে।
আহত শুকুর ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুকুর আলী সন্ধ্যার দিকে তার শিশু ছেলেকে নিয়ে বাজারে আসেন জুতা কিনতে। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার দিকে তারা সদরের চায়না ক্লিনিকের সামনে পৌছালে রেজাকপুর এলাকার লিটন সরদারের নেতৃত্বে এক দল যুবক ছেলের সামনে লিটনকে বে-ধড়ক পিটিয়ে মারাতœক আহত করে। পাশের লোকজন দ্রুত এগিয়ে এসে তাদের প্রথমত কপিলমুনি ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। বিষয়টি তাৎক্ষণিক ব্যাপকভাবে প্রচার হলে শুকুরের পক্ষের লোকজন বাজারে হাজির হয়।
##