কপিলমুনি সংবাদ ॥ সিটি প্রেসক্লাবে মাসিক সভা


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনি সংবাদ ॥ সিটি প্রেসক্লাবে মাসিক সভা
নভেম্বর ২, ২০১৫ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কপিলমুনি (খুলনা) প্রতিনিধি :
কপিলমুনি সিটি প্রেসক্লাবের মাসিক সভা সোমবার বিকাল ৫ টায় ক্লাবের সভাপতি এম আজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি এইচ এম এ হাসেম, সাধারণ সম্পাদক পলাশ কর্মকার, সহ-সাধারণ সম্পাদক এইচ এম জিয়াউর রহমান, কোষাধ্যক্ষ জগদীশ দে, সাংগঠনিক সম্পাদক মজুমদার পলাশ, দপ্তর সম্পাদক এম আজিজুর রহমান, প্রচার সম্পাদক আঃ সবুর আল-আমীন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক স ম নজরুল ইসলাম, কার্যকরী সদস্য বদরুল আলম। সভায় কোষাধ্যক্ষ জগদীশ দে মাসিক আয় ব্যয়ের হিসাব দাখিল করেন। সর্বসম্মতিক্রমে প্রজন্মের ভাবনার প্রতিনিধি খান রফিকুল ইসলামকে ক্লাবের সদস্য মনোনীত করা হয়।
##

কপিলমুনিতে মোটর সাইকেল ছিনতাই
কপিলমুনি (খুলনা) প্রতিনিধি :
খুলনার কপিলমুনিতে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জানাযায়, রবিবার রাত সাড়ে ১০ টার দিকে কপিলমুনির পার্শ¦বর্তী দঃ সলুয়া গ্রামের পরিতোষ দাশের ছেলে বিষ্ণুপদ দাশ (৩৭) তার নিজের ডিসকভার ১২৫ সিসি মোটর সাইকেল চালিয়ে তার ব্যবসা কেন্দ্র থেকে বাড়ী ফেরার পথে মুচিরপুকুর নামক স্থানে পৌছালে ৭/৮ জনের একটি ছিনতাইকারী দল তার গাড়ির গতি রোধ করে বাঁশের সাথে বেঁধে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে আহত করে। এসময় মোটর সাইকেল, ২টি মোবাইল ও কিছু নগত টাকা নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।
##

সাংবাদিক রাশেদের উপর হামলায় কপিলমুনি সিটি প্রেসক্লাবের নিন্দা
কপিলমুনি (খুলনা) প্রতিনিধি :
কুয়াদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রজন্মের ভাবনার স্টাফ রিপোর্টার রাশেদ হোসেনের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কপিলমুনি সিটি প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সভাপতি এম আজাদ হোসেন সহ-সভাপতি এইচ এম এ হাসেম, সাধারণ সম্পাদক পলাশ কর্মকার, সহ-সাধারণ সম্পাদক এইচ এম জিয়াউর রহমান, কোষাধ্যক্ষ জগদীশ দে, সাংগঠনিক সম্পাদক মজুমদার পলাশ, দপ্তর সম্পাদক এম আজিজুর রহমান, প্রচার সম্পাদক আঃ সবুর আল-আমীন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক স ম নজরুল ইসলাম, কার্যকরী সদস্য বদরুল আলম, খান রফিকুল ইসলাম, সদস্য এম এম কামরুল ইসলাম প্রমুখ।