কপিলমুনি সংবাদ ॥ হরিঢালীতে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


94 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপিলমুনি সংবাদ ॥ হরিঢালীতে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
জুন ২৪, ২০১৯ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পলাশ কর্মকার ::

হরিঢালী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীরমধ্যদিয়ে দলের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার হরিঢালী ইউনিয়ন আ’লীগের অস্থায়ী দলীয় কার্যালয় ইনছাপ ভবনে ইউনিয়ন আ’লীগের আহবায়ক শেখ বেনজির আহমেদ বাচ্চুর নের্তৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।
এরপর নেতাকর্মীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহনে এক র‌্যালী কপিলমুনি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে এক আলোচনা সভা হরিঢালী ইউনিয়ন আ’লীগের আহবায়ক শেখ
বেনজির আহমেদ বাচ্চুর সভাপতিত্বে ও হরিঢালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি দেব প্রসাদ দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বর নুরুল ইসলাম নুরু, ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বিপ্লব কান্তি সরকার, কৃষকলীগের থানা সদস্য সন্দীপ কুমার দে, ইউনিয়ন সভাপতি তাপস কুমার ব্যানার্জী, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ ফারুক হোসেন, ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক গাজী রুহুল আমিন, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোঃ আবুল কাসেম, স্বেচ্ছাসেবকলীগের আমিত মজুমদার বাপি, ছাত্রনেতা ইমরান হোসেন প্রিন্স, কৃষকলীগের পলাশ কুমার হরি, আ’লীগ নেতা এইচ এম আব্দুল মান্নান, যুবলীগের সরদার জাহাঙ্গীর আলম, বিপ¬ব কান্তি দাশ, আহসান হাবিব, বরুণ কুমার বিশ্বাস, উজ্বল বিশ্বাস সহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ অংগ ও সহযোগী সংগঠনের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

#

কপিলমুনির ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন
পলাশ কর্মকার ::
কপিলমুনি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষে দলের অস্থায়ী কার্যালয়ে গতকাল দুপুরে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ মোঃ আব্দুলাহ আল মামুনের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্ব সম্মতিক্রমে মোঃ আলী সরদারকে সভাপতি, সহ-সভাপতি যথাক্রমে জয় মিত্র, পলাশ দে ও সৌরভ দত্ত, সাঃ সম্পাদক তামিম হাসান শুভ, যুগ্ম সাঃ সম্পাদক যথাক্রমে নাহিদ হাসান ও শুভ মন্ডল, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে তরিকুল ইসলাম ও আসলাম জোয়ার্দার, প্রচার সম্পাদক রাসেল গাজী ও সাগর দে’কে দপ্তর সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান মোল্লা ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুলাহ আল মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

#