কপোতাক্ষ নদ বাঁচাতে প্রীতি ফুটবল ম্যাচ


166 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কপোতাক্ষ নদ বাঁচাতে প্রীতি ফুটবল ম্যাচ
অক্টোবর ৫, ২০২২ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ পলাশ কর্মকার ॥

‘কপোতাক্ষ নদ বাঁচাও, সুন্দরবন বাঁচাও’ এই শ্লোগান নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার খুলনার পাইকগাছা উপজেলার মামুদকাটি স্কুল মাঠে এই ম্যাচের আয়োজন করে ওয়াটারকিপার বাংলাদেশ এবং সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলন। খেলায় খুলনার অনির্বাণ লাইব্রেরি একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্য়িান হয়েছে সাতক্ষীরার শহীদ মুক্তিযোদ্ধা আলীম সাহিত্য সংসদ একাদশ।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনার করেন সুন্দরবন ও উপকূল সুরক্ষা আন্দোলনের সন্বয়ক নিখিল চন্দ্র ভদ্র। অনুষ্ঠানে বক্তৃতা করেন সরকারি আযম খান কমার্স বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আশোক কুমার ঘোষ, প্রবীণ শিক্ষক গণেশ চন্দ্র ভট্টাচার্য্য, প্রবীণ ফুটবলার শেখ আব্দুর রশীদ ও নিত্যানন্দ ঘোষ নিতু, অনির্বাণ লাইব্রেরির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মানিক ভদ্র ও বর্তমান সাধারণ সম্পাদক প্রভাত দেবনাথ, আলীম সাহিত্য সংসদের সভাপতি শেখ কালাম ও সাধারণ সম্পাদক সানজিদুল হাসান, সাবেক ইউপি সদস্য ভারতী রানী দে, পল্লী চিকিৎসক আকরাম হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সুস্থ্য ও সবল জাতি গঠনে নিয়মিত খেলাধূলা করতে হবে। মাদকসহ যে কোন অপরাধ থেকে নতুন প্রজন্সকে রক্ষা করতে পারে খেলাধূলা। যুব সমাজকে প্রাণ-প্রকৃতি রক্ষার আন্দোলনে সক্রিয় হওয়ার আহ্বান জানান তারা।

#