কমেডি গল্পে ফারিয়া শাহরিন


207 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কমেডি গল্পে ফারিয়া শাহরিন
জানুয়ারি ২৯, ২০২০ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিরতির পর আবারও অভিনয়ে নিয়মিত হচ্ছেন ছোটপর্দার অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন।

সে ধারাবাহিকতায় এবার অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। নাটকের নাম ‘ছাপ্পর ফাইরা দিছে’। হামিদ হাসানের রচনায় এটি পরিচালনা করেছেন শুভ্র খান।

গত ২২ ও ২৩ জানুয়ারি পূর্বাচল ও গুলশানে নাটকটির শুটিং হয়। ভালোবাসা দিবসে নাটকটি আরটিভিতে প্রচার করা হবে বলে জানান নির্মাতা শুভ্র খান।

নাটকটি প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, ‘জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করে দারুণ এক অভিজ্ঞতা হলো। তিনি ভীষণ বিনয়ী। কাজের ফাঁকে তার সঙ্গে গল্প করে আনন্দ পেয়েছি। তবে নাটকের সংলাপ দিতে গিয়ে প্রথমে ভয় পেয়েছিলাম। জাহিদ ভাইয়ের আন্তরিকতায় সেটা কাটিয়ে উঠেছি।’

তিনি আরও বলেন, ‘নাটকটি কমেডি ঘরানার। তবে গল্পে ভিন্নতা আছে। আর নির্মাতাও চেষ্টা করেছেন নিজের সর্বোচ্চটা দিতে। আশা করি দর্শকের নাটকটি ভালো লাগবে।’

এদিকে দীপ্ত টিভির ‘ভালোবাসার আলো আঁধার’ ধারাবাহিকে অভিনয় করছেন ফারিয়া শাহরিন। এ নাটকে একজন ডিবি অফিসারের চরিত্রে দেখা যাচ্ছে তাকে।

অন্যদিকে সম্প্রতি তিনি কাজ শেষ করেছেন ‘কাশ্মীরি প্রেমিকা’ শিরোনামে আরেকটি খণ্ড নাটকের। মাহতাব হোসেনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ। এ নাটকে মনোজ কুমারের বিপরীতে দেখা যাবে ফারিয়া শাহরিনকে।