করারোয়া সংবাদ ॥ গাঁজাসহ দুই ব্যক্তি আটক


388 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করারোয়া সংবাদ ॥ গাঁজাসহ দুই ব্যক্তি আটক
আগস্ট ১৩, ২০১৫ কলারোয়া
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান কালে গাঁজাসহ দুই মাদকসেবিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে কলারোয়া পৌর সদরের জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠ থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার ব্রজবকস গ্রামের বদরউদ্দীনের ছেলে মোহাম্মদ রানা ও খলসী গ্রামের হায়দার আলীর ছেলে শরিফুল ইসলাম। কলারোয়া থানার এস আই মোয়াজ্জেম হোসেন জানান,বুধবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,কলারোয়া ফুটবল মাঠে কয়েকজন ব্যক্তি গাঁজা সেবন করছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদেরকে ওই স্থান থেকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করে। অন্যরা দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।
কেঁড়াগাছিতে আ.লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছিতে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে স্থানীয় কেঁড়াগাছি মোড়ে ১নং ওয়ার্ড আ.লীগ আয়োজিত ইউনিয়ন আ.লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান ভূট্টোলাল গাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, ইয়ার আলী মেম্বর, মহিদুল গাজি, মুনছুর আলী মেম্বর, ওয়ার্ড আ.লীগের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক আ.রহিম প্রমুখ। সভাটি পরিচালনা করেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেন।

কলারোয়া সীমান্তে ১১ লাখ টাকার শাড়ি ও ঔষধ উদ্ধার
কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে পৃথকভাবে চোরাচালানীদের তাড়া করে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও ঔষধ সামগ্রী উদ্ধার করেছে। উপজেলার কাকডাঙ্গা বিজিবির কোম্পানি কমান্ডার হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার ভোর রাতে তার নেতৃত্বে সঙ্গীয় জোয়ানরা সীমান্তবর্তী বাঘাডাঙ্গা, ভাদিয়ালী ও বেলেডাঙ্গা এলাকা থেকে ভারতীয় শাড়ি, থান-কাপড়, মদ ও ঔষধ উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১১ লাখ ২৪ হাজার ৮’শ টাকা। তবে এসময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।