করোনার মধ্যে সাতক্ষীরায় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন, পুলিশি বাধায় পন্ড !


261 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনার মধ্যে সাতক্ষীরায় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন, পুলিশি বাধায় পন্ড !
মে ২৭, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না, সাতক্ষীরা :
সাতক্ষীরা পৌরসভার রইচপুরে আট দলীয় এক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছিল। পরে পুলিশি বাধায় খেলাটি পন্ড হয়ে গেছে।

জানাগেছে পৌরসভার ৭ নং ওয়ার্ডের রইচপুর স্কুল সংলগ্ন মাঠে মঙ্গলবার সকালে এক আট দলীয় ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় একাধিক সুত্রে জানাযায় ভোমরা রাশিদা বেগম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক
নাছির মাস্টার, রইচপুর ইমাদুল হাজির পুত্র আঃ সামাদ এবং সাগর সাংবাদিক এই খেলাটির উদ্বোধন করেন।

এবিষয়ে ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু খেলাটির খবর নিশ্চিত করে বলেন সারাবিশ্বে যখন মহামারি করোনা আতন্কে মানুষ ভিতসন্তস্ত। যার প্রভাব পড়েছে আমাদের দেশসহ সাতক্ষীরা জেলায়ও ।সাতক্ষীরা পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের রইচপুরসহ লাবসার দেবনাগরী এবং দেবহাটায় করোনা আক্রান্ত হয়ে কয়েকজন মারা গেছে এজন্য আমরা সবাই আতন্কে রয়েছি।

করোনার এই তান্ডবের মধ্যে কিভাবে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করলো এটা আমার বোধগম্য নয়। পরবর্তীতে আমি বিষয়টি জানতে পেরে সাতক্ষীরা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে খেলাটি বন্ধ করে দেয়। সচেতন এলাকাবাসী যারা এই বৈশ্বিক মহামারীর মধ্যে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন এবং শতাধিক জনগণের এক যায়গায় জড় কারীদের বিরুদ্ধ প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন।