করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে এক নারীর মৃত্যু


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে এক নারীর মৃত্যু
মে ১৭, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার ভোর রাতে তার মৃত্যু হয়।
মৃত ওই নারীর নাম তানজিরা খাতুন (৫২)। তিনি সদর উপজেলার চৌবাড়িয়া গ্রামের নুর ইসলামের স্ত্রী।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গত ৪ দিন আগে ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তার মৃত্যু হয়। সিভিল সার্জনের বরাত দিয়ে ডাঃ জয়ন্ত সরকার জানান, ওই নারী মেডিকেলে ভর্তির পর তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তার রিপোর্ট পাওয়া যায়নি। তবে, তার রিপোর্ট নেয়ার প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, রিপোর্ট পাওয়ার পর তার বাড়ি লকডাউনসহ পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৭ জনের মৃত্যু হয়েছে।
অপরদিকে, কলারোয়ার দাড়কি গ্রামে ঢাকা ফেরত বায়িং হাউজে কর্মরত মুজাহিদুল ইসলাম (৩৫) নামের এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এঘটনায় দাড়কি গ্রামে ওই যুবকের বাড়িসহ ৮ টি বাড়ি লকডাউন করা হয়েছে। তিনি উপজেলার দাড়কি গ্রামের রমজান আলীর ছেলে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিয়াউর রহমান জানান, গত ১০ মে ওই যুবক তার স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে গত ১৩ মে ওই যুবক ও তার স্ত্রীর নমুনা খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এরপর গতকাল তার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি তার বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এনিয়ে সাতক্ষীরায় বর্তমানে ৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি আইসোলেশনে রয়েছেন। আর সুস্থ হয়েছেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোশিয়ান মাহমুদুল হক সুমন।

#