করোনায় আক্রান্ত হয়ে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষের মৃত্যু


184 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনায় আক্রান্ত হয়ে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষের মৃত্যু
নভেম্বর ৮, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

করোনায় আক্রান্ত হয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের অধ্যক্ষ অধ্যাপক এস এম ওয়াহিদুজ্জামানের (৫৭) মৃত্যু হয়েছে। রোববার ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহী………রাজিউন)।

তিনি ১৪ অক্টোবর করোনায় আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে আইসিইউ’তে নেওয়া হয়। সেখানে ২০দিন লাইফসাপোর্টে থাকার পর রোববার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে অধ্যক্ষের মৃত্যুর খবর পেয়ে সরকারি আকবর আলী কলেজে শোকের ছায়া নেমে আসে। বহু শিক্ষার্থী কলেজে ছুটে আসেন । অনেককেই তাদের প্রিয় শিক্ষককের জন্য চোখের পানি ফেলতে দেখা যায়। কান্নায় ভেঙ্গে পড়েন তার সহকর্মী শিক্ষকগণও।

ওয়াহিদুজ্জামান অধ্যক্ষ হিসেবে প্রায় ৪ বছর এই কলেজে কর্মরত ছিলেন। তিনি দুই পুত্র সন্তানের জনক। অধ্যক্ষের মৃত্যুতে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম, সরকারি আকবর আলী কলেজের উপাধ্যক্ষ আসহাবুল হক ও এই কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক (ইংরেজি) শামীম হাসান শোক প্রকাশ করেছেন।

অধ্যাপক শামীম হাসান জানান, প্রয়াত ওয়াহিদুজ্জামানের মরদেহ তার গ্রামের বাড়ি বাগেরহাটের শরনখোলা গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।