করোনায় সাবেক পাকিস্তান ক্রিকেটারের মৃত্যু


426 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনায় সাবেক পাকিস্তান ক্রিকেটারের মৃত্যু
এপ্রিল ১৪, ২০২০ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পাকিস্তানের সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার জাফর সরফরাজ মারা গেছেন। নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় সোমবার রাতে ৫০ বছর বয়সে তিনি মারা যান। তার দেহে গত ৭ এপ্রিল করোনা শনাক্ত হয়।

জাফর সরফরাজ ১৯৮৮ থেকে ১৯৯৪ পর্যন্ত পাকিস্তানের ঘরোয়া লিগে ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। এছাড়া ১৯৯০ থেকে ১৯৯২ মৌসুম পর্যন্ত লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ছয়টি। তিনি বাঁ-হাতি ব্যাটসম্যান ছিলেন। স্লো লেফট আর্ম স্পিনও করতেন। ক্রিকেট ছাড়ার পর তিনি পেশোয়ারা অনূর্ধ্ব-১৯ দলের কোচিং করিয়েছেন। এছাড়া পরামর্শক হিসেবে কাজ করেছেন।

গত ১০ মাসের মধ্যে জাফরের পরিবার তাদের দুই ভাইকে হারাল। জাফর সরফরাজের ভাই আক্তর সরফরাজ ক্লোন ক্যান্সার নিয়ে গত বছরের ১০ জুলাই মারা যান। তিনি পাকিস্তানের হয়ে ৯০’এর দশকে চারটি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

পাকিস্তানের পেশোয়ারের খাইবার পাক্তুন এলাকায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হচ্ছেন। পাকিস্তানে এখন পর্যন্ত প্রায় সাড়ে পাঁচ হাজার করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে পাক্তুনে ৭৪৪ জন করোনা পজিটিভ হয়েছেন। পাকিস্তানে এখন পর্যন্ত একশ’র মতো লোক করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা গেছে।