করোনা আক্রান্ত সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি


142 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা আক্রান্ত সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি
অক্টোবর ১০, ২০২০ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

শারীরিক অবস্থার চরম অবনতি হয়েছে করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

সোমবার তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে, এরপর মঙ্গলবার সকালে স্থানীয় বেলেভিউ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন প্রবীণ এই অভিনেতা। তবে শুক্রবার বিকাল থেকেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতে শুরু করে।
হাসপাতাল সূত্রের খবর, অভিনেতার রক্তচাপ অনিয়মিত, শরীরে অক্সিজেনের মাত্রাও কমে গেছে। বর্তমানে অক্সিজেন দেওয়া হচ্ছে তাকে। তাকে রাখা হয়েছে আইটিইউ’তে।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বয়স এখন ৮৫, তার কো-মর্বিডিটির বিষয়টিও চিন্তায় ফেলছে চিকিৎসকদের। প্রেশার-সুগার-সিওপিডি একাধিক শারীরিক সমস্যা আগে থেকেই রয়েছে এই অভিনেতার।

জানা গেছে, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে গত দু-দিন যাবত ভালো ছিলেন অভিনেতা। বুধবার গোটা দিন তার জ্বর আসেনি, রক্তচাপও স্বাভাবিক ছিল। বৃহস্পতিবারও তেমন কোনও সমস্যা দেখা দেয়নি। কিন্তু শুক্রবার থেকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

পরিবার সূত্রে জানা গেছে, চলতি মাসের শুরু থেকেই শরীরটা ভালো যাচ্ছিল না অভিনেতার, জ্বরও আসে। এরপর করোনা টেস্ট করা হলে ৫ তারিখ সেই রিপোর্ট পজিটিভ আসে। তড়িঘড়ি করে বেলেভিউ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে পরিবার এবং পরের দিন সকালে ১০টার কিছু পরে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

করোনা লকডাউন পরবর্তী সময়েও মনে জোর নিয়ে শ্যুটিং চালিয়ে গিয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় নিজের বায়োপিক ‘অভিযান’ এর শ্যুটিং করেছিলেন। সূত্র: হিন্দুস্তান টাইমস