করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে তিন নারীর মৃত্যু


204 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা উপসর্গে সাতক্ষীরা মেডিকেলে তিন নারীর মৃত্যু
আগস্ট ২০, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিন নারীর মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে পৌনে তিন ঘন্টার ব্যবধানে এই তিন নারীর মৃত্যু হয়।
মৃত তিন নারীরা হলেন, কলারোয়া উপজেলার গদখালি গ্রামের আইয়ুব আলীর স্ত্রী জাহেদা খাতুন (৭০), সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৪৭) ও শহরের বাটকেখালি এলাকার মোতাহার গাজীর স্ত্রী রিজিয়া খাতুন (৬৫)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে গতকাল ১৯ আগষ্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলনে ভর্তি হন কলারোয়া উপজেলার গদখালি গ্রামের জাহেদা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।
এদিকে, শ্বাসকষ্ট ও নিমোনিয়া নিয়ে একই দিন মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলার রিনা খাতুন। বৃহষ্পতিবার সকাল সাড়ে ৬টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারনা যান।
অপরদিকে, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা শহরের বাটকেখালি এলাকার রিজিয়া খাতুনও গতকাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। বৃহষ্পতিবার ভোরে পৌনে ৪ টার দিকে তিনিও মারা যান। মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও তাদের রিপোর্ট পাওয়া যায়নি।
মেডিকেল তত্ত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। একই সাথে লকডাউন করা হয়েছে তাদের বাড়ি।
এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্ততঃ ৭২ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২৬ জন।

#