করোনা উপস্বর্গে গ্যাকো ফার্মাসিউটিক্যালস কর্মকর্তার মৃত্যু


51 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা উপস্বর্গে গ্যাকো ফার্মাসিউটিক্যালস কর্মকর্তার মৃত্যু
এপ্রিল ৭, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শ্যামনগর সংবাদদাতা ॥
ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্যাকো ফার্মাসিউটিক্যালস এর বিপনন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তা মুজিবর রহমান করোনা উপস্বর্গে মারা গেছেন। মঙ্গলবার সকালে ঢাকাস্থ কুয়েত মৈত্রী হাসপাতালে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তিন সন্তানের জনক মুজিবর রহমান ছিলেন শ্যামনগর উপজেলার কলবাড়ী দাতিনাখালী গ্রামের মরহুম নুর মোহাম্মদ মোল্যার ছেলে। এ্যাম্বুলেন্সযোগে মৃতদেহ শ্যামনগর পৌছানোর পর মঙ্গলবার রাত এগারটার দিকে স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়।
মৃৃতের ভাইপো আবু মুছা ময়না জানান আগে থেকে হার্টজনিত সমস্যায় ভূগতে থাকা মুজিবর রহমান প্রায় তিন সপ্তাহ আগে করোনার টিকা নিয়েছিলেন। পরবর্তীতে করোনা আক্রান্ত হলে দুই সপ্তাহ পুর্বে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার মারা যাওয়ার পর পর কলবাড়ী দাতিনাখালীর গ্রামের বাড়িতে পিতার পাশে তাকে দাফন করা হয়েছে।
নিহতের ভাতিজি শেফালী খাতুন অভিযোগ করেছে, দাফনের পর থেকে প্রশাসন তাদের বাড়ি লকডাউন করে দেয়ায় তারা খাবার পানিসহ কিছু জরুরী জিনিসের সমস্যায় পড়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আ ন ম আবুজর গিফারী জানান, করোনা উপস্বর্গে মারা যাওয়া ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। তাদের যেকোন প্রয়োজনে যোগাযোগের পরামর্শ দিয়ে সব ধরনের সহায়তা প্রদানের নিশ্চয়তা দেয়া হয়েছে।#