করোনা : ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে স্থগিত


110 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা : ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে স্থগিত
জুলাই ২৩, ২০২১ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল অস্ট্রেলিয়া। মাঠে বল গড়ানোর কয়েক মিনিট বাকি। এমন সময়ে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হলো। বৃহস্পতিবার (২২ জুলাই) দিবাগত রাতে ম্যাচটি হওয়ার কথা ছিল। কিন্তু ম্যাচ শুরু হওয়ার ঠিক আগ মুহূর্তে একজনের করোনা আক্রান্ত হওয়ার খবরে ম্যাচটি স্থগিত করা হয়।

এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানায়, কোভিড-১৯ পজিটিভ হওয়া ব্যক্তি খেলোয়াড় নন। তবে তার পরিচয় জানানো হয়নি। দেরি না করে দ্রুত দুই দলকে পাঠিয়ে দেওয়া হয় হোটেলে। নতুন করে আবার সবার কোভিড-১৯ পরীক্ষা হবে। সবার নেগেটিভ ফল আসার আগ পর্যন্ত সবাই থাকবেন আইসোলেশনে। সবার ফল নেগেটিভ এলেই ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ হবে।

এদিকে, এই আক্রান্তের ঘটনায় অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। এমনকি অস্ট্রেলিয়া পুরো সফর শেষ না করেই দেশে ফিরে আসতে পারে। আগামী শনিবার সিরিজের তৃতীয় ওয়ানডে। প্রথম ওয়ানডে ১৩৩ রানে জিতে সিরিজে এগিয়ে আছে অস্ট্রেলিয়া।

কিন্তু এই সিরিজ ও সফর আর এগোবে কিনা সেটা এখন বিরাট প্রশ্নচিহ্ন। শুধু তাই নয়, এমন উদ্ভুত পরিস্থিতিতে, শেষ ম্যাচ তো বটেই, অস্ট্রেলিয়ার পরের কয়েক সপ্তাহের সূচিও পড়ে গেছে ঝুঁকির মধ্যে।

এদিকে, পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া দলের। বাংলাদেশে ৭ দিনে ৫টি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের, যার প্রথম ম্যাচটি হওয়ার কথা আগামী ৩ অগাস্ট।