করোনা : কলারোয়া হোমিওপ্যাথিক কলেজে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা : কলারোয়া হোমিওপ্যাথিক কলেজে চিকিৎসা কার্যক্রম উদ্বোধন
মে ১৬, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা ও বিনামূল্যে লক্ষণ ভিত্তিক রোগীদের চিকিৎসা সেবা প্রদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৬মে) সকাল ১০ টায় কলেজের হলরুমে প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ও সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় প্রধান অতিথি বলেন, ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে প্রত্যন্ত গ্রামে গ্রামে গিয়ে যাদের করোনা লক্ষণ বা উপসর্গ আছে সেসকল প্রান্তিক মানুষের হোমিওপ্যাথিক চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করতে হবে। তাহলে সাধারণ মানুষ উপকৃত হবে, করোনা ভয় দূর হবে, করোনা সম্পর্কে আরো সচেতন হতে পারবে।

হোমিও কলেজের অধ্যক্ষ ডাক্তার এমএ বারিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, প্রতিষ্ঠানের অন্যতম প্রতিষ্ঠাতা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইউনুস আলী ও ডাক্তার আনিসুর রহমান।

ভিডিও কনফারেন্সে যুক্ত হন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান দিলীপ কুমার রায়, রেজিস্টার কাম সেক্রেটারি জাহাঙ্গীর আলম ও খুলনা বিভাগীয় বোর্ড সদস্য আনিসুর রহমান মিন্টু।

অনুষ্ঠানে প্রধান অতিথি কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ১০টি পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইকুয়েপমেন্ট) ও ২বক্স মাস্ক প্রদান করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক ডাক্তার হাবিবুর রহমান।

#