করোনা থেকে মুক্তি পেলেন ওসি মোস্তাফিজ


309 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা থেকে মুক্তি পেলেন ওসি মোস্তাফিজ
জুলাই ২৫, ২০২১ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ সুমন মুখার্জী ॥

দীর্ঘ ১৫-১৬ দিন রাজারবাগ পুলিশ হসপিটালে করোনার চিকিৎসা শেষে আজ ২৪ শে জুলাই ২০২১ খ্রিষ্টাব্দ তারিখে মেডিকেলের রিপোর্ট অনুযায়ী করোনা থেকে মুক্তি পেয়েছেন কুষ্টিয়া থানার জনবান্ধব অফিসার ইনচার্জ মোহা: মোস্তাফিজুর রহমান।

শনিবার রাতে করোনা নেগেটিভ রিপোট হাতে পেয়ে ওসি মোস্তাফিজুর রহমান জানান, আমি এখন আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে পুরোপুরি সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরে এসেছি।

বিষয়টি জানতে পেরে শতশত শুভাকাঙ্ক্ষীরা সাতক্ষীরা থেকে আমার মোবাইল ফোনে ফোন দিয়ে খবর নিয়েছিলেন।আমি অসুস্থ্য থাকায় ফোন টি আমার স্ত্রী রিসিভ করে সকলের সাথে আমার শারীরিক অবস্থার কথা জানিয়ে ছিলেন।এজন্য আমি সাতক্ষীরার সকল মানুষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ইবি থানার ওসি মোস্তাফিজ জানান,আমি বিশেষ কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ পুলিশের কিংবদন্তী ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার স্যারের প্রতি। তিনি রাজারবাগ পুলিশ হসপিটাল কে এত সুন্দর ও অত্যাধুনিক ভাবে গড়ে তুলেছেন যে আমি অল্প দিনের মধ্যেই সুস্থ্য হয়ে উঠেছি।তিনি বলেন,আইজিপি স্যারের নিরালস চেষ্টায় রাজারবাগ পুলিশ হসপিটাল এখন দেশের শ্রেষ্ঠ করোনা ডেডিকেটেড হসপিটালে পরিণত হয়েছে।

ওসি মোস্তাফিজ আরো কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান কুষ্টিয়ার পুলিশ সুপার মো: খাইরুল আলমের প্রতি।কারন কুষ্টিয়ার পুলিশ সুপার খুব দ্রুত সময়ের মধ্যে আমা কে (ওসি মোস্তাফিজ কে) রাজারবাগ পুলিশ হসপিটালে পাঠানোর ব্যবস্থা করেছিলেন এবং সব সময় আমার চিকিৎসার খোঁজ খবর নিতেন।

ওসি মোস্তাফিজুর রহমান আরো জানান,আমাগীকাল তিনি রাজারবাগ পুলিশ হসপিটাল থেকে রিলিজ নিয়ে তার কর্মস্থল কুষ্টিয়ার ইবি থানায় যোগদান করার উদ্যেশ্যে রওনা হবেন।

#