করোনা পরিসিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রেশন কার্ডের মাধ্যমে খাদ্য সামগ্রী দেয়ার দাবি


140 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা পরিসিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রেশন কার্ডের মাধ্যমে খাদ্য সামগ্রী দেয়ার দাবি
মে ১২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা নাগরিক কমিটি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রেশন কার্ডের মাধ্যমে নিয়মিত পর্যাপ্ত ত্রাণ বিতরণের দাবী জানিয়েছে।

মঙ্গলবার সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির এক সভা দৈনিক পত্রদূত অফিসে সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। সভায় এ দাবি জানানো হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক মোঃ আনিসুর রহিম।

নাগরিক কমিটির নেতারা বলেন, কর্মহীন হয়ে পড়া জেলার কর্মহীন মানুষের মাঝে ইতোমধ্যে সরকারীভাবে যে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে তা প্রয়োজনের তুলনায় অপ্রতুল।

সভায় আরো উল্লেখ করা হয়, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালকে করোনা আক্রান্তদের জন্য সংরক্ষিত করায় সেখানে সাধারণ রোগীদের চিকিৎসার সুযোগ বন্ধ হয়ে গেছে। অপরদিকে সাতক্ষীরা সদর হাসপাতালে সাধারণ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীরা ঠিকমত চিকিৎসা পাচ্ছেন না বলে অভিযোগ রয়েছে। এমতাবস্থায় মেডিকেল কলেজে এই মূহুর্তে প্রয়োজন নেই এমন চিকিৎসক সেবিকা ও স্বাস্থ্যকর্মীদের সাতক্ষীরা সদর হাসপাতালে সংযুক্ত করাসহ সদর হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা জোরদার করার দাবী জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ, অধ্যক্ষ আশেক-ই-এলাহী, এড. শেখ আজাদ হোসেন বেলাল, ওবায়দুস সুলতান বাবলু, নিত্যানন্দ সরকার, আনোয়ার জাহিদ তপন, এড. মুনির উদ্দিন, আলী নুর খান বাবলু ও আবুল কালাম আজাদ।

সভায় করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে তায়েমা-আরিফুর রহিম ট্রাস্টের সহায়তায় ইতোমধ্যে ২ লাখ ৪১ হাজার টাকা ও মাস্কসহ খাদ্য সামগ্রি সুষ্ঠুভাবে বিতরণ করায় নাগরিক ৃকমিটির সকল সদস্যকে ধন্যবাদ জানানো হয়। একই সাথে আগামী ঈদ উল ফিতরকে সামনে রেখে নাগরিক কমিটির পক্ষ থেকে নগদ টাকা, খাদ্য সামগ্রিসহ ত্রাণ সহায়তা অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

#