করোনা : সাতক্ষীরা মেডিকেলে কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু


384 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
করোনা : সাতক্ষীরা মেডিকেলে কলেজ উপাধ্যক্ষসহ দুই জনের মৃত্যু
জুলাই ১৬, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজ উপাধ্যক্ষ ও করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার সকালে তারা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মৃতব্যক্তিরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বড়খামার গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে ও সাতক্ষীরা সুন্দরবন সাইন্স এন্ড বিজনেজ কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান (৪৫) এবং তালা উপজেলার সুভাষিনী গ্রামের ছত্রনাথ দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৬৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ মানস কুমার মন্ডল জানান, গত ৬ জুলাই নমুনা দেওয়ার পরদিন (৭ জুলাই) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন কলেজ উপাধ্যক্ষ আব্দুল মান্নান। গত ৯ জুলাই তার করোনার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। এরপর বৃহষ্পতিবার ভোর ৫টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালের সিউিইউতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে, বৃদ্ধ সুভাষ চন্দ্র দাস জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গতকাল বুধবার বিকেলে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান। মৃত্যুর পর তান নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে স্ব স্ব ধর্মীয় রীতিনীতি মেনে তাদের লাশ দাফন ও সৎকারের প্রস্তুতি চলছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

সাতক্ষীরা সিভিল সার্জন আফিসের তথ্য মতে, করোনা আক্রান্ত হয়ে জেলায় আজ পর্যন্ত মারা গেছেন ৯ জন। এছাড়া করেনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন আরো ৩০ জন।

#