কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজ রিমান্ডে


47 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজ রিমান্ডে
সেপ্টেম্বর ২১, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজকে দুই মামলায় ১০ দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

শনিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তারের আদালতে হাজির করে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় তার বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক পাঁচ দিন করে রিমান্ডের আবেদন মঞ্জুর করেন।

অস্ত্র আইনের মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি মডেল থানার এসআই নুর উদ্দিন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার তদন্ত কর্মকর্তা একই থানার এসআই আশিকুর রহমান ফিরোজের বিরুদ্ধে রিমান্ড আবেদন করেন।

আদালতে আসামি পক্ষের মাসুদ চৌধুরীসহ কয়েকজন আইনজীবী রিমান্ডের আবেদন বাতিল করে জামিন চান। অন্যদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন।

মামলার তদন্ত কর্মকর্তারা জানান, মামলার সুষ্ঠু তদন্ত, অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্যের উৎস নির্ণয়ের সঙ্গে জড়িত অন্য অপরাধীদের শনাক্ত করে গ্রেফতার, অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে ইতিপূর্বে করা অপরাধের বিষয়ে জানতে আসামিকে জিজ্ঞাসাবাদ এবং অভিযান চালানোর লক্ষ্যে রিমান্ড মঞ্জুরের আবেদন করেন তারা।

শুক্রবার কলাবাগান ক্লাবে অভিযান চালিয়ে ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ গ্রেফতারের কথা জানায় র‌্যাব। এদিন দুপুরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে নেয়া হয়। রাতেই তার বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা করেন র‌্যাব-২ এর পুলিশ পরিদর্শক মোহাম্মদ আব্দুল হামিদ খান।