কলারোয়ায় মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন


112 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মিথ্যা মামলায় হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন
মার্চ ২, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগে গোলাম মোস্তফা নামের এক ভ্যানচালক সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার বেলা বারোটার দিকে কলারোয়া প্রেসক্লাবে হাজির হয়ে পৌর সদরের মুরারীকাটি গ্রামের মৃত আবদুল হামিদের পুত্র ভ্যানচালক গোলাম মোস্তফা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ সংবাদ সম্মেলন করেছে।
অভিযোগে গোলাম মোস্তফা বলেন – আমি পেশায় একজন হতদরিদ্র ভ্যানচালক গত ৫ মার্চ ২০২০ সালে আমার পুত্র হোমিও চিকিৎসক মোঃ জুলফিকার হোসাইনকে একই গ্রামের মৃত শহর মোল্লার পুত্র মুনছুর মোল্লা মিথ্যা মামলা দায়ের করেন। যাহার নম্বর জি আর ১০৩ মামলা নম্বর ০৫। অভিযোগে তিনি আরো বলেন বিগত ৫ মার্চ ২০২০ সালে বাদীর ধানের জমিতে ক্রিকেট খেলার সময় বলে পড়াকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে এবং তারও আগে ৫-৬ বছর পূর্বে মনসুর আলীর নামের একটি মামলা থাকায় পূর্বশত্রুতার জের ধরে আমার ছেলের নামে মিথ্যা মামলা দায়ের করে। কিন্তু ওই দিনে আমার ছেলে উক্ত ঘটনায় উপস্থিত ছিলেন না, বাসায় ঘুমিয়ে ছিলেন। উক্ত ঘটনা প্রতিবেশীরা জানে। তাছাড়া ঘটনার দিনে স্থানীয় পৌর কমিশনার শেখ ইমাদুল ইসলাম ঘটনার সত্যতা যাচাই করলেও আমার ছেলে জুলফিকার হুসাইন সেখানে উপস্থিত ছিল না বলে প্রমাণ হয়। মামলার বাদী একজন মামলাবাজ এবং প্রতিহিংসাপরায়ণ। বর্তমানে উক্ত মামলায় আমার ছেলেকে বাদ দেওয়ার জন্য তিনি আমার কাছে এক লাখ টাকা দাবি করেন।
তাছাড়া পূর্বের মামলায় ভবিষ্যতে আমাদেরকে আর কখনও শান্তি ভঙ্গ করবে না মর্মে আদালতে স্বীকারোক্তি দেওয়ায় ও মুচলেকা সংক্রান্ত জবাব দেওয়ায় তাদেরকে সেই মামলা হতে আদালত অব্যাহতি প্রদান করেন। কিন্তু তার পরও একের পর এক মিথ্যা মামলায় আমার পরিবারকে হয়রানি করে চলেছে।
লিখিত অভিযোগে হতদরিদ্র ভ্যানচালক গোলাম মোস্তফা আরো বলেন এমত অবস্থায় মামলাবাজ পরলোভী ব্যক্তির হাত থেকে বাঁচার জন্য সঠিক তদন্তের জন্য আপনাদের লিখনির মাধ্যমে থানা পুলিশ ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।