কলারোয়ার আরো এক যুবক করোনায় আক্রান্ত


240 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার আরো এক যুবক করোনায় আক্রান্ত
জুন ২, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় জালালাবাদ ইউনিয়নের ইমরান হোসেন (২৭) নামের এক যুবক এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তার নমুনায় পজিটিভ আসায় জালালাবাদ ও চন্দনপুর ইউনিয়ন মিলে এ পর্যন্ত কলারোয়া উপজেলায় ৭ জন করোনায় আক্রান্ত হলো।

আক্রান্ত ইমরান উপজেলার জালালাবাদ ইউনিয়নের সিংহলাল গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার (২ জুন) কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিয়াউর রহমান জানান, গত ৩০ মে ঢাকার নারায়নগঞ্জের স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা ইমরানের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করেন। ২ জুন মঙ্গলবার এসএমএস-এর মাধ্যমে প্রাপ্ত (যার আইডি ৬৫০২) রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এরপর ওই বাড়ি সহ পার্শ্ববর্তী এলাকার কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

জানা যায়, ইমরান ঢাকার নারায়নগঞ্জে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। সেখানে ৩০মে নমুনা পরীক্ষা করতে দিয়ে ১জুন কলারোয়ার গ্রামের বাড়িতেই চলে আসে। ওই যুবকের আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মাঝে আতংক বিরাজ করছে বলে জানা যায়।

উল্লেখ্য, এর আগে কলারোয়ায় প্রথমে আক্রান্ত ১৬ মে চন্দনপুর ইউনিয়নের মাজেদুল ইসলাম (৩৭), ২০ মে মাজেদুলে স্ত্রী মিম (২২), ২২ মে ইব্রাহীম হোসেন (২১), ২৪ মে পল্লী চিকিৎসক আবুল কালাম (৫২), তার পুত্র ও স্ত্রী যথাক্রমে ২৭ মে খালিদুর রহমান (২২) ও সালেহা খাতুন (৪০)সহ নতুন করে ২ জুন জালালাবাদ ইউনিয়নের ইমরান (২৭) আক্রান্ত হওয়ায় কলারোয়া উপজেলার চন্দনপুর ও জালালাবাদ ইউনিয়নের মোট ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে বলে জানা গেছে।

#