কলারোয়ার কিসমত-ইলিশপুরে ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার কিসমত-ইলিশপুরে ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা
সেপ্টেম্বর ৬, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি ::
কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নের কিসমত-ইলিশপুর গ্রামে ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার কিসমত-ইলিশপুর গ্রামবাসিদের মাঝে ঈদের আনান্দকে ভাগাভাগি ও সকল গ্রামবাসির মধ্য সোহার্দ্ধপূর্ণ সম্পর্ক বজায় রাখার লক্ষ্যে ঈদ পূনর্মিলনীর আয়োজন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদারের সভাপতিত্বে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (কলারোয়া ও তালা) আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা আলহাজ্ব খাইবার রহমান মাস্টার, ইউপি সদস্য মুজিবার রহমান, ছাত্রলীগনেতা মেহেদী হাসান মিলন, ছাত্রলীগনেতা ফরিদুজ্জামান খান, মজু মেম্বার, সাইফুল ইসলাম মেম্বর, প্রমুখ। অনুষ্ঠান েেশষে প্রধান অতিথিকে গ্রামবাসিদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় সমগ্র অনুষ্ঠানটি পরিচারনা করেন কেরালকাতা ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার হাফিজুর রহমান।
##

তুলশিডাঙ্গা মুক্তিযোদ্ধা বে-সরকারী প্রাথ: বিদ্যালয়ে সংবর্ধনা

কলারোয়া পৌর সদরের তুলশিডাঙ্গা মুক্তিযোদ্ধা বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে এমপি মুস্তফা লুৎফুল্লাহকে সংবর্দনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে ওই স্কুলের আয়োজনে এ সংর্বধনা প্রদান করা হয়। স্কুলের সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার সভাপতিত্বে এ অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি তালা-কলারোয়া আসনের সংসদ সদস্য এ্যাড মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা শিক্ষা অফিসার আকবর আলী, এ্যাড মেখ খামাল রেজা, মনিরুজ্জামান বুলবুল পৌর কাউন্সিলর মফিজুল হক প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধান শিক্ষক হাবিবুল্লাহ।
##