কলারোয়ার কুমারনলে বীরমুক্তিযোদ্ধা রউফ মাষ্টারের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত


271 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার কুমারনলে বীরমুক্তিযোদ্ধা রউফ মাষ্টারের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত
মার্চ ১৭, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আমিনা বিলকিস ময়না :
ওয়ার্কার্স পার্টির জেলা কমিটির নেতা সর্বজন শ্রদ্ধেয় হেডমাস্টার আব্দুর রউফের বিশাল নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কুমারনল প্রাইমারি স্কুল চত্বরে এই নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।
শামিমা আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী পথসভা পরিচালনা করেন মো: আহসান উল্লাহ। পথসভায় বক্তব্য রাখেন, কয়লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ: রউফ মাস্টার, উপাধ্যাক্ষ ময়নুল হাসান, প্রধান শিক্ষক নাসরিন খান লিপি, অধ্যাপক আবুল খায়ের, সদ্য নির্বাচিত ইউপি সদস্য আকলিমা খাতুন, আসাদুল ইসলাম, কয়লা জামে মসজিদের প্রাক্তন ইমাম নুরুল ইসলাম, জেসমিন সুলতানা বিউটি প্রমুখ।
পথসভায় উপাধ্যাক্ষ ময়নুল হাসান বলেন, কলারোয়া উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক ও স্থানীয় মানুষের ন্যায়সঙ্গত সকল আন্দোলনের অগ্রণী নেতৃত্ব হেডমাস্টার আব্দুর রউফ সকলের কাছে গ্রহণযোগ্য একজন মানুষ। তিনি সততা, নিষ্ঠা ও সাহসের সাথে জীবনে প্রতিনিয়ত কাজ করে গিয়েছেন। একাত্তরের মহান মুক্তিযুদ্ধে তিনি যেমন জীবনবাজি লড়াই করেছেন। একই ভাবে জীবনবাজি রেখে মানুষের পাশে থেকে কাজ করছেন এলাকার উন্নয়নের জন্য। তিনি সত্যকে সাহস করেই সত্য বলতে পারেন। এবারের নির্বাচনে তার অনিবার্য বিজয়কে কেড়ে নিতে প্রতিনিয়ত চক্রান্ত করে যাচ্ছে কলারোয়ার চিহ্নিত গডফাদার, সন্ত্রাসী ও কালোটাকার মালিকরা। প্রশাসনের চোখের সামনে তাকে যে সন্ত্রাসীরা লাঞ্ছিত করেছিল সেই সন্ত্রাসীদের আজও গ্রেফতার হয়নি। এটি কোন নিরপেক্ষ প্রশাসন পরিচালনা হতে পারে না। সেদিনের সন্ত্রাসীরা গ্রেফতার হয়নি বলেই প্রায়শই মুক্তিযোদ্ধা রউফের কর্মী সমর্থকদের উপর রাজাকারী কায়দায় হামলা করছে শাসকদলের পরিচয়দানকারী সন্ত্রাসীরা। এভাবে হামলা হলে সেটাকে নির্বাচনী পরিবেশ বলে না। প্রতিদ্বন্দীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, সন্ত্রাস না করে স্বাভাবিক নির্বাচনে প্রতিযোগিতায় আসুন। এলাকার উন্নয়নে জনগন যাকে ইউপি চেয়ারম্যান বানাবে তাকে গ্রহণ করুন। জনগনের রায়কে মেনে নেয়ার সৎ সাহস অর্জন করুন। নিজেদের কারণে নিজেদের রাজনৈতিক দল ও নিজেদের নেতৃত্বকে জনগনের সামনে কুৎসিত পরিচয়ে পরিচিত করবেন না।