কলারোয়ার কেঁড়াগাছি ইউনিয়নে ১১ জন যুবদল নেতার পদত্যাগ


247 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার কেঁড়াগাছি ইউনিয়নে ১১ জন যুবদল নেতার পদত্যাগ
সেপ্টেম্বর ৪, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়ার ৫নং কেঁড়াগাছি ইউনিয়ন যুবদলের কমিটি থেকে সহ-সভাপতি সহ ১১জন নেতা স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। উপজেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর ওই পদত্যাগ পত্র প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।
শুক্রবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- উপজেলার ৫নং কেঁড়াগাছি ইউনিয়ন যুবদলের কমিটি গত ৯ সেপ্টেম্বর-১৯ তারিখে কাউকে না জানিয়ে গোপনে কমিটি গঠন করা হয়। পরে ওই কমিটি ২৯ আগস্ট-২০ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পায়। পরে এ ঘটনায় ওই কমিটিতে যাদের গোপনে নাম দেয়া হয় তারা ক্ষোভ প্রকাশ করে সদ্য ঘষিত কমিটি স্থগিত চেয়ে উক্ত কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।
পদত্যাগকারীরা হলেন সহ-সভাপতি ফারুক হোসেন, ওসমান গণী, বাবলু রহমান, ফেরদৌস হোসেন, সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাহাদাত হোসেন মিঠু, আবুল বাসার, আক্তারুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, শিক্ষা সম্পাদক শাহ-নেওয়াজ ও প্রচার সম্পাদক আসাদুজ্জামান।

#

কলারোয়ায় এসএম গ্রুপ কাপ ফুটবল টুর্নামেন্টে গদখালী সেমিফাইনালে

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি ॥
সাতক্ষীরার কলারোয়ায় এসএম গ্রুপ কাপ ফুটবল টুর্নামেন্টের ১ম রাউন্ডের ৪র্থ খেলায় ২-০ গোলে উপজেলার খাসপুর ফুটবল একাদশকে হারিয়ে সেমিফাইনালের উঠেছে গদখালী। শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত ওই খেলার প্রথমার্ধের ২৪ মিনিটে গদখালী যুব উন্নয়ণ সংঘের ১৩নম্বর জার্সিধারী খেলোয়াড় নাইম গোল করে দলকে এগিয়ে নিয়ে মধ্যে বিরতিতে যায়। বিরতির পরে ২মিনিটে গদখালীর সেই ১৩নম্বর জার্সীধারি খেলোয়াড় নাইম দলের এবং নিজের ২য় গোল করে দলকে আরও ব্যাবধান বাড়ান। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ওই ২ গোলেই খাসপুরকে হারিয়ে জয়লাভ করে গদখালী।ম্যান অব দ্যা ম্যাচ হন বিজয়ী দলের ১৩নম্বর জার্সীধারি খেলোয়াড় নাইম। তাকে পুরস্কার প্রদান করেন সাঈদ টেলিকম। ধারাবিবরণীতে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম, শেখ শাহজাহান আলী শাহিন, রুস্তুম আলী ও মিজানুর রহমান। রেফারির দায়িত্ব পালন করেন সাইফুল আলম। তাকে সহযোগিতা করেন আনোয়ার হোসেন ও মাসউদ পারভেজ মিলন। বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া গালর্স পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, রেজাউল করিম লাভলু, হোন্ডা দাউদ মটরস এর সত্বাধিকারী তরিকুল ইসলাম, রিয়াজ মাস্টার, সোহাগ খাঁন, সজীব, তাহফিমুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, কলারোয়া নিউজের রিপোর্টার হাবিবুর রহমান রনি, সিয়াম, রিশাদ, ক্রিড়া ব্যক্তিত্ব ইমন, বাবু, সুজন, আশরাফুল প্রমুখ। রোববার (৬ সেপ্টেম্বর) বিকালে একই মাঠে ১ম সেমিফাইনাল খেলায় কলারোয়ার গদখালী যুব উন্নয়ন সংঘ বনাম কলারোয়ার তুলশীডাঙ্গার দুরন্ত ফুটবল একাদশ পরস্পর মোকাবেলা করবে বলে আয়োজক কমিটি জানান।