কলারোয়ার কেঁড়াগাছি ও জালালাবাদ ইউনিয়নে বাজেট ঘোষণা


637 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার কেঁড়াগাছি ও জালালাবাদ ইউনিয়নে বাজেট ঘোষণা
মে ৩১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ও জালালাবাদ ইউনিয়নে পৃথকভাবে ২০১৭-১৮ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।  বুধবার সকালে ওই দুই ইউনিয়ন পরিষদের হলরুমে পৃথকভাবে আয়োজিত অনুষ্ঠানে এ বাজেট ঘোষনা করা হয়।

উপজেলার ৫নং কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন হাবিল ও ২নং জালালাবাদ ইউপির সচিব আনিছুর রহমান তাদের ইউনিয়নের বাজেট ঘোষণা করেন। আগামি ১বছরের জন্য জালালাবাদ ইউনিয়নে  ১ কোটি ২২ লাখ ২২হাজার ৫’৮২ টাকা ও কেঁড়াগাছি ইউনিয়নে ১ কোটি ৩১ লাখ ৫২ হাজার ৯৮ টাকার বাজেট ঘোষনা করা হয়।

জালালাবাদ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউপি সদস্য লতিফুন্নেছা, নারগিছ সুলতানা, নাজমা সুলতানা, এরশাদ আলী, সিরাজুল ইসলাম, সাইফুল ইসলাম, শফিউল আজম, আব্বাস আলী, মশিয়ার রহমান, রবিউল ইসলাম, আলী মাহমুদ, আইটি উদ্যোক্তা ইমাদুল হক প্রমুখ।

কেঁড়াগাছি ইউনিয়নে বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা বোয়ালিয়া মুক্তিযোদ্ধ ডিগ্রি কলেজের প্রদর্শক শাহিনুর রহমান, ফারুক হোসেন, আ.রহিম, এজাহার আলী,  যুবলীগ নেতা আইজুল ইসলাম, আবু তাহের, মাস্টার সিরাজুল ইসলাম, ইউপি

সদস্য রুবিনা খাতুন,সেলিনা খাতুন,এসএম মহিদুল ইসলাম,সামছুর রহমান, ইয়ার আলী, নজরল ইসলাম গাজী, আবুল কাশেম গাজী, রফিকুল ইসলাম, বিল্লাহ হোসেন, মফিজুল ইসলাম,মুজিবুর রহমান,আমজাদ হোসেন প্রমুখ ।
##

 

কলারোয়ায় ইয়াবাসহ দুই ব্যক্তি আটক

কলারোয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে পৌরসদরের ঝিকরা গ্রামের রিপনের মুদি দোকানের সামনে থেকে তাদেরকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা হলো- সাতক্ষীরা সদরের ঘরচালা গ্রামের পীর বক্সের ছেলে বাবু হোসেন (২৬) ও মৃত রইছ মোড়লের ছেলে আব্দুস সালাম (৩২)। কলারোয়া থানার এএসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাদের আটক করে।

এ ঘটনায় কলারোয়া থানায় মামলা (নং-৫৪, তাং-৩০/৫/১৭ইং) হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান। বুধবার তাদেরকে সাতাক্ষীরা আদালতে প্রেরণ করা হয়েছে।
##