কলারোয়ার ক্ষেতমুজুরদের সাথে মুস্তফা লুৎফুল্লাহ’র মতবিনিময়


190 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার ক্ষেতমুজুরদের সাথে  মুস্তফা লুৎফুল্লাহ’র মতবিনিময়
মার্চ ১৬, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

৫ এপ্রিল সাতক্ষীরায় কৃষক-ক্ষেতমজুর উৎসব সফল করার লক্ষ্যে

বি. এম. জুলফিকার রায়হান::

কৃষক-ক্ষেতমজুরদের অর্থনৈতিক এবং জীবনমান উন্নয়নে সাতক্ষীরায় অর্থনৈতিক অঞ্চল স্থাপন, কৃষকদের উৎপাদিত পন্যের ন্যায্য মূল্য আদায়, গ্রাম পর্যায়ে কৃষি বাজার স্থাপন, কৃষিখাতে আধুনিক যান্ত্রিকীকরন, ক্ষেতমজুরদের ন্যার্য পারিশ্রমিক ও কর্মের নিশ্চয়তা আদায়, বর্গাচাষীদের প্রাপ্যতা আদায়, কৃষকদের ভাতা ও পেনশন ব্যবস্থা চালুকরন সহ কৃষক-ক্ষেতমজুরদের স্বার্থ রক্ষায় আগামী ৫ এপ্রিল সাতক্ষীরায় কৃষক-ক্ষেতমজুর সভা ও উৎসব অনুষ্ঠিত হবে।

উক্ত উৎসব সফল করার জন্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সেন্ট্রাল পলিটব্যুরো সদস্য ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ জেলার সকল উপজেলার ইউনিয়ন পর্যায়ে কৃষক-ক্ষেতমজুরদের সাথে মতবিনিময় সভা করছেন। যার ধারাবাহিকতায় সোমবার বিকালে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদ চত্বরে কৃষক-ক্ষেতমুজুরদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সভাপতি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসেবে কৃষক-ক্ষেতমুজুরদের সাথে মতবিনিময় করেন।

ওয়ার্কার্স পার্টির নেতা অধ্যাপক আবুল খায়ের’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে কেরালকাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, সাতক্ষীরা জেলা কৃষক ক্ষেতমজুর সমন্বয়ক অজিত রাজবংশী, জেলা ওয়ার্কার্স পার্টির নেতা মফিজুল হক জাহাঙ্গীর, ওয়ার্কার্স পার্টির নেতা আব্দুর রহমান, সন্তোষ পাল ও প্রদীপ পাল প্রমুখ বক্তৃতা করেন।

এসময়, আগামী ৫ এপ্রিল সাতক্ষীরায় অনুষ্ঠিতব্য সভা ও উৎসব সফল করার জন্য সকল কৃষক-ক্ষেতমুজুরদের প্রতি আহবান জানানো হয়। উক্ত সভায় কেরালকাতা ইউনিয়নের সহা¯্রাধিক কৃষক-ক্ষেতমজুর উপস্থিত ছিলেন।

#