কলারোয়ার চন্দনপুর ফুটবল টুর্নামেন্টের সেমিতে বাগআঁচড়ার মহিষা


113 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার চন্দনপুর ফুটবল টুর্নামেন্টের সেমিতে বাগআঁচড়ার মহিষা
নভেম্বর ১৭, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুরে মুজিব বর্ষ ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের সেমি ফাইনালে উঠেছে শার্শা উপজেলার বাগআঁচড়ার মহিষা এমএফসি স্পোর্টিং ক্লাব।
মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেলে চন্দনপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত প্রথম ৩য় খেলায় বেনাপোলের কাগজপুর ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজিত করে মহিষা। খেলার প্রথমার্ধে বিজয়ী দলের ১১নং জার্সিধারী খেলোয়াড় ও ৯নং জার্সিধারী খেলোয়াড় ১টি করে মোট ২টি গোল করেন। বিরতীর পর দ্বিতীয়ার্ধে ৯নং জার্সিধারী খেলোয়াড় নিজের ২য় ও দলের ৩য় গোল করে শেষ পর্যন্ত বিজয় নিশ্চিত করেন।রেফারির দায়িত্ব পালন করেন মোশারফ হোসেন। সহকারী রেফারি ছিলেন আনোয়ার হোসেন ও আবু সাঈদ। ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন বিজয়ী দলের ১০নং জার্সিধারী খেলোয়াড়। বিপুল সংখ্যক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন বীর মুক্তিযোদ্ধা হযরত
আলী, চন্দনপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব রুস্তম আলী, ব্যবসায়ী নাসির উদ্দীন, সোনাবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আতাউর রহমান, বিজয়ী মহিষা দলের ম্যানেজার সুজন প্রমুখ।
আগামি ২০ নভেম্বর শুক্রবার একই মাঠে টুর্নামেন্টের ৪র্থ খেলায় সাতক্ষীরার ঘোনা ও স্বাগতিক চন্দনপুরের নাসির উদ্দীন ফুটবল একাদশ পরষ্পর মোকাবেলা করবে বলে আয়োজক আরএন প্রগতি সংঘের কমিটি জানান।