কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এমআর ফাউন্ডেশন


117 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এমআর ফাউন্ডেশন
অক্টোবর ৮, ২০২০ কলারোয়া খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার জালালাবাদ ফুটবল টুর্নামেন্টে উপজেলার চন্দনপুরের সুলতানপুরকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জালালাবাদের এমআর ফাউন্ডেশন ফুটবল দল।

বুধবার (৭অক্টোবর) বিকালে জালালাবাদ ফুটবল মাঠে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রথমার্ধের ১৮ মিনিটে জালালাবাদের ১০নম্বর জার্সীধারি খেলোয়াড় শিপন গোল করে দলকে এগিয়ে নেন। ২৯ মিনিটে শিপন আবারো আরেকটি গোল করে ব্যবধান বাড়িয়ে মধ্য বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধের ৪ মিনিটে স্বাগতিক দলের ১১নম্বর জার্সীধারি খেলোয়াড় মিঠু ১টি গোল করে ব্যবধান আরো বাড়ান। ১৮ মিনিটে সুলতানপুর ফুটবল একাদশের ১০নম্বর জার্সীধারি খেলোয়াড় গোল করে ব্যবধান কমালেও নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় ৩-১ গোলে সুলতানপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় জালালাবাদের এমআর ফাউনডেশন।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের ১০ নম্বর জার্সীধারি খেলোয়াড় শিপন।সেরা গোলকিপার নির্বাচিত হন বিজয়ী দলের কাবিজ।রেফারির দায়িত্ব পালন করেন মাস্টার রিয়াজউদ্দিন। তাকে সহযোগিতা করেন মোস্তাফিজুর রহমান মাজেদ ও সাজু হালদার।ধারাবিবরনীতে ছিলেন বিকাশ।

খেলা শেষে ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দলকে পাঁচ হাজার টাকা ও রানার্স আপ দলকে তিন হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়।

বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম, সাধারণ সম্পাদক শেখ মোসলেম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলারোয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক আলিমুর রহমান, চন্দনপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ রুস্তম আলী, কলারোয়া নিউজের রিপোর্টার হাবিবুর রহমান রনি, রেফারি মোশারাফ হোসেন, সাইফুল আলম, ক্রিড়াপ্রেমী গৌতম মন্ডল, উত্তম, মাসুদ রানা, আলফাজ, শাওন, আলি হোসেন, ফুটবল খেলোয়াড় সাইদুল, হাসিবুল, আরিফ, ইমরান, ইমন, সুমন, তপু প্রমুখ।

এদিকে, শনিবার ১০ অক্টোবর বিকালে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল মাঠে কলারোয়া ফুটবল একাডেমি কাপের ২য় খেলা অনুষ্ঠিত হবে। ওই ম্যাচে অংশগ্রহন করবে কলারোয়া ফুটবল একাডেমি বনাম খোরদো ফুটবল একাদশ।