কলারোয়ার জয়নগরে চেয়ারম্যান প্রাথীর গনসংযোগ


384 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার জয়নগরে চেয়ারম্যান প্রাথীর গনসংযোগ
নভেম্বর ৫, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

জয়নগর প্রতিনিধি (কলারোয়া)  :
নির্বাচন কমিশন কতৃক ঘোষিত আগামী ২৯ মার্চের মধ্যে দেশের সকল জেলায় ইউ পি নির্বাচনে ঘোষনা দেওয়ায় ২০১৬ সালের ইউ পি নির্বাচনের  সামনে রেখে কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের আগাম ইউ পি নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে।

তারই আলোকে জয়নগর ইউনিয়নের আওয়ামীলীগের দপ্তর সম্পদক ও ধানদিয়া  ৯নংওয়ার্ডের বর্তমান ইউ পি সদস্য আওয়ামীলীগের উদিয়মান নেতা মনিরুজ্জামান মনি। আগামী ২০১৬ সালের ইউ পি নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ইতি মধ্যেই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে  ওয়ার্ডে গিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটার,কর্মি,সমর্থকদের কাছে গিয়ে দোয়া ও সমর্থন কামনা করছেন এবং সাধারণ মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছেন।

অপর দিকে জয়নগরের ইউ পি নির্বাচনে জনপ্রিয় এই তরুন উদিয়মান আওয়ামীলীগের নেতা মনিরুজ্জামান মনিকে চেয়ারম্যান হিসাবে আতœ প্রকাশ করায় জয়নগরের সাধারণ ভোটার সহ খোদ ইউনিয়ন আওয়ামীলীগ  রাজনৈতিক অঙ্গনে ব্যাপক উদ্দিপনা লক্ষ্য করা গেছে। উল্লেখ্য আওয়ামীলীগের এই তরুন উদিয়ামান নেতা  তার কর্মময় জীবনের তিনি দুইবার ইউ পি সদস্য নির্বাচিত হয়েছে। রাজনিতীর পাশা পাশি তিনি ধানদিয়া ইউনিয়ন ্ইনষ্টিটিউশন মাধ্যমিক বিদ্যালয় ও দক্ষিন  ধানদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুইবার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।