কলারোয়ার জয়নগর আ’লীগ সভাপতি অনৈতিক কাজে ধরা পড়ে মুচলিকা দিয়ে মুক্ত !


305 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার জয়নগর আ’লীগ সভাপতি অনৈতিক কাজে ধরা পড়ে মুচলিকা দিয়ে মুক্ত !
জানুয়ারি ২১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ার জয়নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সভাপতি আক্তারুল ইসলাম অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে। পরে আর কখনও অনৈতিক কাজ করবে না বলে এ অঙ্গীকার করলে জনতা ওই লম্পট সভাপতিকে ছেড়ে দেয়। ঘটনাটি ঘটেছে,উপজেলার মানিকনগর গ্রামে। লম্পট আক্তারুল ওই গ্রামের আজিবর গাজির ছেলে।
এলাকাবাসী জানায়, উপজেলার জয়নগর ইউনিয়নের মানিকনগর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তারুল ইসলাম (৩৫) গত বুধবার রাত আনুমানিক ১১টার দিকে তার গ্রামের মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক কন্যা সন্তানের জননীর ঘরে অনৈতিক কাজ করতে যায়। প্রতিবেশীরা ওই ঘটনা জানতে পেরে দ্রুত প্রবাসীর স্ত্রীর ঘর ঘেরাও করে ফেলে। এক পর্যায় এলাকাবাসী প্রবাসীর স্ত্রীর ঘর থেকে তাকে হাতে নাতে ধরে ফেলে। জনতার হাতে ধৃত ওই নেতা উপস্থিত জনতার কাছে ভবিষ্যতে আর অনৈতিক কাজ করবেনা বলে অঙ্গীকার করলে গ্রামবাসী ধৃত নেতাকে ছেড়ে দেয়। আওয়ামীলীগের ওই সভাপতি দুই পুত্র সন্তানের জনক। এ বিষয় জয়নগর ইউপি’র স্থানীয় সদস্য আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  এদিকে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আক্তারুলের নিকট জানতে চাইলে তিনি ঘটনাটি মিথ্যা এবং ষড়যন্ত্র বলে জানান।
##
কলারোয়ায় দিন-দুপুরে ইজিবাইক চুরি
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় দিনে দুপুরে একটি ক্লিনিকের সামনে থেকে (এপিই) ইজিবাইক চুরি হয়েছে। বৃহস্পতিবার  দুপুরে কলারোয়া পৌর সদরের হাফিজা ক্লিনিকের সামনে এ ইজিবাইক চুরি হয়। ক্ষতিগ্রস্ত ইজিবাইক চালক উপজেলার বোয়ালিয়া গ্রামের রিপন হোসেন জানান, তিনি ওই ক্লিনিকের সামনে ইজিবাইকটি রেখে ভাড়াটিয়া লোক ঠিক করার জন্য নছিমন ষ্টান্ডে আসেন। পরে ভাড়ায় লোক ঠিক করে গাড়িটি আনতে গিয়ে দেখেন সেখানে তার গাড়িটি নেই। কে বা কারা তার ইজিবাইকটি চুরি করে নিয়ে গেছে। তার চুরি হওয়া গাড়িটির বাজার মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা বলে রিপন জানায়।