কলারোয়ার দেয়াড়ায় বিএনপি প্রার্থীকে প্রচারে নামতে না দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার দেয়াড়ায় বিএনপি প্রার্থীকে প্রচারে নামতে না দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন
মার্চ ১৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীকে প্রচার-প্রচারণা চালাতে দিচ্ছে না আওয়ামী লীগের প্রার্থীসহ তার কর্মী-সমর্থকরা। এমনকি তাদের পোস্টার, ফেস্টুন, ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে। এলাকায় লিফলেট দিতে গেলে হামলাসহ ছিনতাইরের শিকার হচ্ছে বিএনপির কর্মী-সমর্থকরা।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দেয়াড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ইব্রাহিম হোসেন এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ক্ষমতাসীনদের বাধার মুখে পড়ে তিনি ২২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দিতে পারেননি। পরে উচ্চ আদালতে আপিল করে তিনি তফশীলের সময়-সীমার বাইরেও গত ১১ মার্চ মনোনয়নপত্র জমা দেওয়ার সুযোগ পান। কিন্তু মাঠে নামতে দেওয়া হচ্ছে না তিনিসহ তার কর্মী-সমর্থকদের। ছিড়ে ফেলা হচ্ছে তার পোস্টার, ফেস্টুন, ব্যানার। এলাকায় লিফলেট দিতে গিয়ে গত ১৪ মার্চ হামলাসহ ছিনতাইরের শিকার হয়েছে তার কর্মী-সমর্থকরা। ভেঙে ফেলা হয়েছে প্রচার মাইক। যেখানে বিএনপির লোকজন কাজ করতে যাচ্ছে, সেখানেই মারপিটের শিকার হচ্ছে।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, এসব ঘটনা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে জানানো হয়েছে। কিন্তু দৃশ্যত এখনো কোন পদক্ষেপ নেওয়া হয়নি।
সংবাদ সম্মেলনে তিনি সুষ্ঠুভাবে প্রচার-প্রচারণা চালানোর সুযোগ পাওয়ার দাবিতে এবং অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান। ##