কলারোয়ার বসন্তুপুরে ঘের কর্মচারীকে জবাই করে হত্যা : ঘাতক আটক


347 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার বসন্তুপুরে ঘের কর্মচারীকে জবাই করে হত্যা : ঘাতক আটক
মে ৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার কলারোয়ার বসন্তপুর এলাকায় চিংড়িঘেরের কর্মচারী আব্দুল মান্নানকে (২৩) জবাই করে হত্যা করা হয়েছে। এসময় ঘাতক সাজু হোসেনকে (২৭) আটক করতে যেয়ে এক পুলিশসদস্য ও এক ইউপি সদস্যসহ তিন জন আহত হয়েছেন। সোমবার দুপুর পৌনে এক টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মান্নান যশোর জেলার মনিরামপুর উপজেলার দত্তকোনা গ্রামের ইসমাইল হোসেন গাজীর ছেলে। আহতারা হলেন, কনষ্টেবল কমলেশ সানা ও জয়নগর ইউপির তিন নং ওয়ার্ড সদস্য জয়দেবসানাসহ তিনজন। আহতদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানান, কেশবপুর উপজেলার পাজিয়া গ্রামের ইউপি সদস্য আব্দুল খালেক কলারোয়া উপজেলার বসন্তপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাছের ঘের করে আসছিলেন। ওই ঘেরের কর্মচারী ছিলেন আব্দুল মান্নান। তিনি ঘেরের বাসায় তার স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। সোমবার দুপুরে ঘেরের বাসার বাইরে তিনি বসেছিলেন। হঠাৎ কলারোয়া উপজেলার বসন্তপুর গ্রামের শের আলীর ছেলে সাজু হোসেন দা দিয়ে  আব্দুল মান্নানের গলা দ্বিখন্ডিত করে ফেলে। এ সময় তাকে আটক করতে যেয়ে একপুলিশ সদস্য ও এক ইউপি সদস্যসহ তিন জন আহত হয়েছেন।

কলারোয়া থানার ওসি আবু সালেহ মোঃ মাসুদ করিম এ ঘটনার নিশ্চিত করে জানান, ঘাতককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, এ সময় এক পুলিশ সদস্য ও এক ইউপি সদস্য আহত হয়েছেন। ##