কলারোয়ার ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদাসহ ২ জন গ্রেফতার


687 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ার ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদাসহ ২ জন গ্রেফতার
জুলাই ১, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা সহ দুই ব্যক্তি মারামারি মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত ১১ টার দিকে কলারোয়া পৌর সদরের হাসপাতাল রোড ও মুরারীকাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,পৌরসদরের তুলশীডাঙ্গা গ্রামের মৃত কাজী আশরাফ আলীর ছেলে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদা (৪০) ও মুরারীকাটি গ্রামের শেখ মনিরুল হুদার ছেলে শেখ মানিক (৪৫)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান,মঙ্গলবার (৩০ জুন) দুপুরে সাতক্ষীরার আশরাফুল হক নামের এক ভদ্রলোক এবং তার স্ত্রী ও শ্যালককে কলারোয়ার কোল্ড স্টোরেজ মোড় এলাকার লাকি ফিসের সামনে বেধড়ক মারপিট ও শ্লীলতাহানির অভিযোগের ঘটনায় আশরাফুল হক বাদী হয়ে থানায় মামলা (নং-২৮) দায়ের করেন। ওই মামলার আসামি উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদা ও শেখ মানিককে পুলিশ গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাদের সাতক্ষীরার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আই.ও) এসআই ই¯্রাফিল হোসেন জানান, ‘মঙ্গলবার দুপুরে মামলার বাদী আশরাফুল তার স্ত্রী ও শ্যালককে নিয়ে শশুর বাড়ি উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর থেকে ইজিবাইক যোগে সাতক্ষীরার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে আসামি মানিক তাদেরকে গতিরোধ করে প্রথম দফায় মারপিট করে। পরে খবর পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদাসহ ৬/৭ জন সেখানে গিয়ে তাদেরকে দ্বিতীয় দফায় মারপিট আহত করে ও তার স্ত্রীকে শ্লীলতাহানি করেন। পরে এসব অভিযোগ এনে কলারোয়া থানায় মামলা করেছেন আশরাফুল হক। ওই ঘটনায় সাহাজাদা ও মানিককে পুলিশ গ্রেফতার করে।

#